TMC News: অনুব্রতকে ফোন করে কী বললেন মমতা বন্দ্যোপাধ্যায়? তৃণমূল সূত্রের খবর জল্পনা বাড়ছে বীরভূমে

সম্প্রতি বিজয় সম্মিলনী নিয়ে ব্যস্ত রয়েছেন অনুব্রত মণ্ডল। সেখানে তৃণমূলের জেলা নেতাদের প্রায় দেখাই যাচ্ছে না।

 

Saborni Mitra | Published : Oct 28, 2024 10:54 AM IST / Updated: Oct 28 2024, 04:25 PM IST

তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের বরাবরই পছন্দের তালিকায় রয়েছে অনুব্রত মণ্ডল। দীর্ঘ তিহার বাসের পরেও তাঁকে সরিয়ে দেওয়া হয়নি বীরভূমের জেলা সভাপতির পদ থেকে। বর্তমানে দিল্লির জেল থেকে খালাস পেয়ে এই রাজ্যে ফিরেছেন। প্রথম দিন কলকাতায় থাকলেও তরপর থেকেই নিজের এলাকা বীরভূমে রয়েছেন অনুব্রত। তাঁর জেল ফরতের পর মমতা বীরভূম জেলা সফরে গেলেও একবারও দেখা হয়নি দলনেত্রীর সঙ্গে। তাঁর কলকাতায় আসার কথা রয়েছে। কিন্তু তার আগেই অনুব্রত মণ্ডলের কাছে ফোন গেল মমতা বন্দ্যোপাধ্যায়ের। তেমনই বলছে তৃণমূল কংগ্রেস সূত্র। তাদের মধ্যে কী কী কথা হয়েছে তা নিয়ে মমতা বা অনুব্রত মণ্ডল কেউ জানাননি। তবে তৃণমূল সূত্রের খবর মমতা সতর্ক করেছেন তাঁর প্রিয় কেষ্টকে।

সম্প্রতি বিজয় সম্মিলনী নিয়ে ব্যস্ত রয়েছেন অনুব্রত মণ্ডল। সেখানে তৃণমূলের জেলা নেতাদের প্রায় দেখাই যাচ্ছে না। পাশপাশি অনুব্রত বীরভূমে ফেরার পরই জেলা কার্যালয় থেকে সরিয়ে ফেলা হয়েছে কোর কমিটির সদস্যদের ছবি। এই কোর কমিটি তৈরি করে দিয়েছিলেন মমতা বন্দ্য়োপাধ্যায় নিজেই। এই কোর কমিটি এবার অনুব্রতর অনুপস্থিতিতে লোকসভা ভোটে নেতৃত্ব দিয়েছিল এই কোর কমিটি। যাইহোক এই সব দেখার পরই মমতা বন্দ্যোপাধ্যায় তাঁকে সতর্ক করেছেন বলে সূত্রের খবর।

Latest Videos

সূত্রের খবর কলকাতা থেকে টেলিফোন করে মমতা বন্দ্যোপাধ্যয় অনুব্রতকে সকলকে সঙ্গে নিয়ে চলার কথা বলেছেন। তিনি বলেছেন, কোর কমিটিই শেষ কথা বলবে। জেলায় আর একলা কোনও সিদ্ধান্ত নিতে পারবেন না অনুব্রত। তৃণমূল সূত্রের খবর মমতা সরাসরি অনুব্রতকে ফোন করেননি। তিনি কোর কমিটির এক সদস্যকে ফোন করে অনুব্রতর সঙ্গে কথা বলেন। মমতা আরও বলেছেন, তিনি যা নির্দেশ দেবেন সেটাই মেনে চলতে হবে।

বীরভূমে অনুব্রত সবথেকে বড় প্রতিপক্ষ কাজল শেখ। যদিও কেউ প্রকাশ্যে এই কথা বলে না। কিন্তু তারপরেও অনুব্রত-কাজলের দ্বন্দ্ব জেলা ছাড়িয়ে এসে পৌঁছায় কালীঘাটে। যাইহোক সম্প্রতি একাধিক দলীয় কর্মসূচিতে কাজল আর অনুব্রতকে এক মঞ্চেও দেখা যায়নি। যদিও কাজল শেখ অনুব্রতর বাড়িতে তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁর কথায় দাদার সঙ্গে ভাই দেখা করতে এসেছে। কিন্তু দলীয় কর্মসূচিতে তাদের একমঞ্চে দেখতে না পাওয়ায় প্রকট হচ্ছে গোষ্ঠী দ্বন্দ্বের কথা। যা মেটাতে বরাবরই উদ্যোগী হয় কালীঘাট।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'ট্রিটমেন্ট' দেওয়া হবে! চরম গর্জন 'মহাগুরু' মিঠুনের #shorts #mithunchakraborty #bjp
কোন ফর্মুলায় ২৬-এ বাজিমাত করবে বিজেপি? দেখুন ফাঁস করে কী বললেন সুকান্ত মজুমদার | Sukanta Majumdar
'মাননীয়া আমরা ভাইপোকে মুখ্যমন্ত্রী করার রাজনীতি করি না' মমতাকে এ কী বললেন অমিত শাহ?
'এদের জুতো পেটা করা দরকার' কাদের উদ্দেশ্যে বললেন সায়নী ঘোষ? Saayani Ghosh
চমকে উঠবেন! একের পর এক তথ্য ফাঁস করলেন অর্জুন সিংহ! দেখুন | Arjun Singh News Today