তৃণমূলের জয়ী পঞ্চায়েত সদস্যকে কুপিয়ে খুন! দক্ষিণ ২৪ পরগণার মগরাহাটে ভয়ঙ্কর ঘটনা

শুধুমাত্র তৃণমূলের ওই পঞ্চায়েত সদস্য একা নন, তাঁর প্রতিবেশী শাজাহান মোল্লাকেও গুলি করেছে আততায়ীরা। 

Sahely Sen | Published : Jul 29, 2023 4:41 AM IST / Updated: Jul 29 2023, 12:53 PM IST

দক্ষিণ ২৪ পরগনার মগরাহাটে প্রকাশ্যে কুপিয়ে খুন করা হল তৃণমূলের জয়ী পঞ্চায়েত সদস্যকে। নিহতের নাম মৈমুর ঘরামি ওরফে ময়না, তাঁর বয়স হয়েছিল ৪০ বছর। মগরাহাট পূর্ব গ্রাম পঞ্চায়েতের অর্জুনপুরের বাসিন্দা ছিলেন শাসক দলের এই জয়ী পঞ্চায়েত সদস্য। তবে, শুধু তিনি একা নন, তাঁর প্রতিবেশী শাজাহান মোল্লাকেও গুলি করেছে আততায়ীরা।

ময়নাতদন্তের জন্য মৈমুর ঘরামির দেহ নিয়ে যাওয়া হয়েছে ডায়মন্ড হারবার মেডিক্যাল কলেজ হাসপাতালে, তিনি মগরাহাট পূর্ব গ্রাম পঞ্চায়েতের তিন বারের জয়ী পঞ্চায়েত সদস্য ছিলেন। খুনের দায়ে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শাজাহান মোল্লা নামে মৈমুরের প্রতিবেশীর শারীরিক অবস্থা বর্তমানে অত্যন্ত আশঙ্কাজনক। তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ব্যাপক রাজনৈতিক উত্তেজনা নিয়ন্ত্রণে রাখতে গোটা অর্জুনপুর এলাকা জুড়ে এখন বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। 

শুক্রবার রাতে কাজ থেকে নিজের বাড়ির দিকে ফিরছিলেন তৃণমূল নেতা মৈমুর। ওই সময় তাঁর বাড়ির কাছাকাছি এলাকায় কয়েক জন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী অন্ধকারে তাঁর পথ আটকে দাঁড়ান। মৈমুরের দিকে তাঁরা এলোপাথাড়ি গুলি চালাতে থাকেন বলে অভিযোগ। এর পর ধারালো অস্ত্র দিয়ে তাঁর শরীরে একের পর এক কোপ দেওয়া হয়। আঘাত পেয়ে প্রচণ্ড চিৎকার করতে থাকেন তিনি। সেই চিৎকার শুনতে পেয়েছিলেন মৈমুরের প্রতিবেশী শাজাহান। তিনি ছুটে এসে মৈমুরকে বাঁচাতে এলে তাঁকেও গুলি করে দেন দুষ্কৃতীরা। এর পরেই আততায়ীরা ঘটনাস্থল ছেড়ে চম্পট দেন।

দু’জনকেই কিছুক্ষণ পরে এসে উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৈমুর ঘরামিকে ‘মৃত’ বলে ঘোষণা করেন। গুলিবিদ্ধ অবস্থায় শাজাহানের চিকিৎসা শুরু হয়, তবে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। শুক্রবার রাতে এলাকার পুলিশ বাহিনী নিয়ে হাসপাতালে পৌঁছে যান ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দে। তিনি জানিয়েছেন যে, এলাকায় চুরি-চামারি করতে যাওয়া একটি দলের মুখোমুখি হয়ে গিয়েছিলেন মৈমুর, তাদের চুরি করতে বারণ করাতেই তাঁকে খুন করা হয়ে থাকতে পারে। এই খুনের পেছনে রাজনৈতিক অভিসন্ধি রয়েছে কিনা, তা এখনও স্পষ্ট নয়। 

আরও পড়ুন- 
গরুর মাংস নিয়ে যাওয়ার সন্দেহে মানুষদের পিটিয়ে মেরে ফেলা, মুসলমানদের বিরুদ্ধে গো-রক্ষকদের ঘৃণ্য কাণ্ডের বিষয়ে আর্জি শুনতে রাজি সুপ্রিম কোর্ট
Weather News: বঙ্গোপসাগরে নতুন করে সৃষ্ট নিম্নচাপ, আবহাওয়া একেবারে বদলে যাওয়ার সম্ভাবনা

Astrological Tips: সকালে ঘুম থেকে উঠেই এই ৫টি কাজ একেবারেই করবেন না, সারাটা দিন খারাপ যাওয়ার সম্ভাবনা থাকে

Before Dying Symptoms: শিবপুরাণ অনুসারে মৃত্যুর আগে এই লক্ষণগুলি বুঝিয়ে দেয় মানুষের বেঁচে থাকতে আর কতদিন বাকি

Share this article
click me!