মিঠুন চক্রবর্তীর রোড শোতে তৃণমূলের লাগাতার বোতল, ইট বৃষ্টি! মহাগুরুর সঙ্গে কী হল জানেন?

মেদিনীপুরে প্রচারে গিয়ে তুলকালাম পরিস্থিতির সম্মুখীন মিঠুন চক্রবর্তী। মেদিনীপুরের কালেক্টরেট মোড় থেকে রিং রোড অবধি রোড শো করার কথা ছিল মিঠুনের। তবে অভিযোগ, শিবপুরা মোড়ের কাছে আসতেই বাঁধে গোলযোগ।

Parna Sengupta | Published : May 21, 2024 11:54 AM IST

সোমবার পঞ্চম দফার নির্বাচন মোটের ওপর নির্বিঘ্নেই কাটিয়েছে বাংলা। আগামী ২৫ মে অর্থাৎ আগামী শনিবার রাজ্যে ষষ্ট দফার লোকসভা ভোট। বাংলার বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে নির্বাচন রয়েছে সেদিন। মেদিনীপুরের পাশাপাশি ঘাটাল, তমলুকেও ভোট আছে শনিবার। কোন আসনে কোন দল বাজিমাত করল তা জানা যাবে আগামী ৪ জুন। ২৫শে মে বাংলার বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে ভোট রয়েছে। এর মধ্যে অন্যতম হল মেদিনীপুর। মঙ্গলবার সেখানেই প্রচারে গিয়েই রীতিমত ঝামেলায় পড়লেন অভিনেতা ও বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী।

মেদিনীপুরে প্রচারে গিয়ে তুলকালাম পরিস্থিতির সম্মুখীন মিঠুন চক্রবর্তী। মেদিনীপুরের কালেক্টরেট মোড় থেকে রিং রোড অবধি রোড শো করার কথা ছিল মিঠুনের। তবে অভিযোগ, শিবপুরা মোড়ের কাছে আসতেই বাঁধে গোলযোগ। ওই মোড়ের কাছে তৃণমূলের কর্মী সমর্থকরা প্ল্যাকার্ড হাতে দাঁড়িয়ে ছিলেন বলে অভিযোগ। অল্প সময়ের মধ্যেই তাঁদের সঙ্গে বচসা বেঁধে যায় বিজেপির।

Latest Videos

বিজেপি শিবিরের দাবি, মিঠুনের রোড শো-য়ে এই বিশৃঙ্খলা সৃষ্টির জন্য দায়ী তৃণমূল কংগ্রেস। জোড়াফুল শিবিরের এক যুব নেতাকে কাঠগড়ায় তুলেছে পদ্ম শিবির। যদিও তৃণমূলের তরফ থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়েছে। সূত্রের খবর বচসা বাঁধতেই তৃণমূলের কর্মী সমর্থকরা বোতল ছুঁড়তে শুরু করে। সেই সময় পুলিশের সামনেই ইট ছোঁড়া হয় বলে দাবি করেছে বিজেপি। এই গোলযোগের কারণে কয়েক মিনিটের জন্য মিঠুনের র‍্যালি আটকে যায় বলে খবর। আজ সকালে এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

উল্লেখ্য, বিজেপি শিবিরের তারকা প্রচারকদের মধ্যে একজন হলেন মিঠুন। ভোটের আবহে রাজ্যের নানান জেলায় ঘুরে সভা করছেন তিনি। মঙ্গলবার মেদিনীপুরের পদ্ম প্রার্থী অগ্নিমিত্রা পালের সমর্থনে রোড শো করতে আসেন মহাগুরু। অভিযোগ, তখনই তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা ইট-বোতল ছুঁড়তে শুরু করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন