আরজি কর কান্ডের পর নন্দীগ্রামে ভয়াবহ ছবি! তৃণমূল কর্মীর স্ত্রীকে নগ্ন করে হাঁটানোর অভিযোগ

এক ন্যাক্কারজনক ঘটনা ঘটে গেল পূর্ব মেদিনীপুরে। নন্দীগ্রামের মাটিতে এক তৃণমূল কর্মীর স্ত্রীকে নগ্ন করে ঘোরানো হল গোটা গ্রাম! অভিযোগের তির বিজেপির দিকে।

Parna Sengupta | Published : Aug 17, 2024 11:14 AM IST

কলকাতার আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের নারকীয় ঘটনার পরেও মহিলাদের নিরাপত্তা লেশ মাত্র দেখা যাচ্ছে না! মহিলা চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় যখন গোটা রাজ্য উত্তাল, ঠিক তখনই এক ন্যাক্কারজনক ঘটনা ঘটে গেল পূর্ব মেদিনীপুরে। নন্দীগ্রামের মাটিতে এক তৃণমূল কর্মীর স্ত্রীকে নগ্ন করে ঘোরানো হল গোটা গ্রাম! অভিযোগের তির বিজেপির দিকে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, ওই মহিলার পরিবারের সঙ্গে এলাকার কিছু বিজেপি সমর্থক পরিবারের বিবাদ ছিল জমিজমা নিয়ে। সেই বিবাদের জেরেই ওই তৃণমূলকর্মীর স্ত্রীকে প্রথমে মারধর করা হয় এবং তারপর তাঁকে বিবস্ত্র করে প্রায় ৩০০ মিটার হাঁটানো হয় নগ্ন অবস্থায় গ্রামের মধ্যে। শুক্রবার বিকালে এই ঘটনা ঘটে। ওই ঘটনার জেরে গতকাল রাতেই ৬জন বিজেপি কর্মীর বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় এফআইআর দায়ের করা হয়েছে। যদিও সেই ঘটনার জেরে এখনও কেউ গ্রেফতার না হওয়ায় জোড়াফুল শিবিরে ক্ষোভ ছড়িয়েছে।

Latest Videos

উল্লেখ্য, রাজ্য রাজনীতিতে এই নন্দীগ্রামের গুরুত্ব রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর(Suvendu Adhikari) নির্বাচনী বিধানসভা কেন্দ্র হিসাবেও। সেই নন্দীগ্রামেই এবার অভিযোগ উঠেছে, এক তৃণমূল কর্মীর স্ত্রীকে নগ্ন করে হাঁটিয়েছেন এলাকারই কয়েকজন বিজেপি কর্মী। আর সেই ঘটনা সামনে আসতেই এখন মুখ পুড়ছে বঙ্গ বিজেপির।

একুশের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়িয়েছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন শুভেন্দু। সেই নির্বাচনে বিতর্কিত জয়ের মুখ দেখেন রাজ্যের বিরোধী দলনেতা। সেই নির্বাচনের সময় থেকেই নন্দীগ্রামের তৃণমূল কর্মীদের ওপর অত্যাচার করা শুরু হয়েছিল। সেই সময় থেকেই তৃণমূল কর্মীদের ওপর অত্যাচার চূড়ান্ত আকার ধারন করেছে। এরই মাঝে এবার সামনে এসেছে, এক তৃণমূল কর্মীর স্ত্রীকে নগ্ন করে প্রকাশ্যে হাঁটিয়েছেন এলাকারই বিজেপি কর্মীরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
Suvendu Adhikari Live : কি ফাঁস হতে চলেছে! সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী, সরাসরি
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors