আজ তিহার জেল থেকে মুক্তি অনুব্রত মণ্ডলের, মঙ্গলে পা রাখবেন বীরভূমে - বন্যা দেখতে যাচ্ছেন মমতাও

প্রায় ২ বছর আগে বীরভূম থেকে তাঁকে দিল্লিতে নিয়েগিয়েছিল কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তারপর প্রায় ২ বছর কেটেছে তিহার জেলে। এবার অনুব্রতর প্রত্যাবর্তণের পালা।

 

Saborni Mitra | Published : Sep 23, 2024 12:22 PM IST

আজ, সোমবার তিহার জেল থেকে মুক্তি পাওয়ার কথা অনুব্রত মণ্ডলের। কিন্তু এখনও মুক্তি পাননি। তিহার জেলের নিয়ম, সন্ধ্যের পরই তারা মুক্তি দেয়। তবে অনুব্রতর ঘনিষ্টরা জানিয়েছেন আজই তিনি তিহার জেল থেকে মুক্তি পাবেন। তবে জেল থেকে মুক্তির পর আর একটুও সময় দিল্লিতে থাকতে রাজি নন অনুব্রত। তিনি কলকাতায় ফিরতে চান। আজ রাতেও যদি অনুব্রত মণ্ডল কলকাতায় ফেরেন তাহলে তিনি মঙ্গলবার চলে যাবেন বীরভূমে।

প্রায় ২ বছর আগে বীরভূম থেকে তাঁকে দিল্লিতে নিয়েগিয়েছিল কেন্দ্রীয় তদন্ত সংস্থা। তারপর প্রায় ২ বছর কেটেছে তিহার জেলে। এবার অনুব্রতর প্রত্যাবর্তণের পালা। দুই বছর পরে তিনি তাঁর নিজের জায়গা বীরভূমে ফিরবেন। দলের নেতাকে স্বাগত জানাতে তৃণমূল কংগ্রেস কর্মীদের মধ্যে রীতিমত সাজসাজ রব। দলের নেতাকে স্বাগত জানাতে ব্যানার পোস্টারে সেজে উঠেছে বীরভূম।

Latest Videos

কাকতালীয় হলেও মঙ্গলবারই জেলার বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে বীরভূম যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। প্রশাসনিক সূত্রের খবর বোলপুরের গীতাঞ্জলি প্রেক্ষাগৃতে একটি প্রশাসনিক বৈঠকও করবেন তিনি। মুখ্যমন্ত্রীর সফর উপলক্ষ্যে বোরপুরের লাগান হয়েছে একাধিক পোস্টার ও ব্যানার। মুক্যমন্ত্রীকে স্বাগত জানাতে লাগান হয়েছে কাটাউটও। এবার সেই পোস্টার আর ব্যানারে স্থান পেয়েছেন অনুব্রত মণ্ডলও। অনুব্রত কাটআউটও লাগান হয়েছে। অনুব্রতে স্বাগত জানিয়ে তৈরি হয়েছে তোরণ।

অনুব্রত মণ্ডলকে ২০২২ সালে গ্রেফতার করা হয়েছিল অনুব্রত মণ্ডলকে। কিন্তু তারপর জেলায় তৃণমূল কংগ্রেসের একাধিক কর্মসূচি হয়েছে। সেখানে অধিকাংশ সময়ই উঠেছে অনুব্রত মণ্ডলের প্রসঙ্গ। তবে মুখ্যমন্ত্রীর একটি সফরে অনুব্রতর পোস্টার ছিল না। যা নিয়ে মমতাকে আক্রমণ করেছিল বিরোধীরা। কিন্তু এবার অনুব্রতকে স্বাগত জানাতে তৈরি বীরভূম। তবে প্রশ্ন রয়েছে বীরভূমে ফেরার পরই কি তাঁকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির পদ ফিরিয়ে দেওয়া হবে? যার উত্তর এখনও স্পষ্ট নয় দলের কর্মীদের কাছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

বন্ধ হবে ইভটিজিং, ছিনতাই! মেয়েদের সুরক্ষায় এবার 'Pink Police Force' চালু বিশেষ 'পিঙ্ক ভ্যান'
'ছাপ্পা মেরে এমপি হয়েছে, ১০ বছর কি করেছে! এখন ঠেলায় পড়েছে' Dev-কে আর যা বললেন Suvendu Adhikari
RG Kar কাণ্ডে নয়া মোড়! 'তাড়াতাড়ি কর! না হলে রক্ত গঙ্গা বয়ে যাবে!' কে বলেছিল ডাক্তার কে! | R G Kar
'ওম্যান মেড বন্যা' রাজ্যের বন্যা পরিস্থিতি নিয়ে মমতাকে এক হাত নিলেন সুজন | Sujan Slams Mamata
এই দুর্গাপুজো দেখতে আসতেন বিদ্যাসাগর-রামমোহন, ২২৫ তম বর্ষে চন্দ্রকোণার জমিদার বাড়ির Durga Puja