মহিলাকে দিঘা যাওয়ার 'কুপ্রস্তাব', ঋণের নামে হাজার হাজার টাকা প্রতারণায় কাঠগড়ায় তৃণমূল নেতা

পাতিয়ালা গ্রাম পঞ্চায়েতের তৃমমূল কংগ্রেস সদস্য কাজি সাবির আহমেদ স্থানীয় এক মহিলাকে ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা ঋণ পাইয়ে দেওয়ার নাম করে ৩০ হাজার টাকা নিয়েছিলেন।

 

Saborni Mitra | Published : Jun 23, 2024 1:48 PM IST / Updated: Jun 23 2024, 07:19 PM IST

গৃহবধূকে ব্যাঙ্ক থেকে লোন পাইয়ে দেওযার নাম করে মোটা টাকার প্রতারণা করে তৃণমূল কংগ্রেসের নেতা। পাশাপাশি মহিলাকে টাকার জন্য দিঘায় যাওয়ার মত কুপ্রস্তাবও দেওয়া হয়েছে বলে অভিযোগ। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে হাওড়ার জগৎবল্লভপুরে। মহিলা স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জগৎবল্লভপুরের পাতিয়ালা গ্রাম পঞ্চায়েতের তৃমমূল কংগ্রেস সদস্য কাজি সাবির আহমেদ স্থানীয় এক মহিলাকে ব্যাঙ্ক থেকে ৫ লক্ষ টাকা ঋণ পাইয়ে দেওয়ার নাম করে ৩০ হাজার টাকা নিয়েছিলেন। টাকা প্রতারণার অভিযোগের পাশাপাশি পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে মহিলার যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে। মহিলার অভিযোগ, প্রথমে সাবির তাঁকে ৩০ হাজার টাকার বিনিময়ে ব্যাঙ্ক থেকে লোন পাওয়ে দেওয়ার কথা বলেছিল। মহিলা তৃণমূল নেতার চাহিদা মত ৩০ হাজার টাকা দেয়। কিন্তু ৫ লক্ষ তো দূরের কথা ১ লক্ষ টাকাও ঋণ পাননি ব্যাঙ্ক থেকে। মহিলা তারপর গোটা ঘটনা আবার সাাবিরকে জানায়। সেই সময়ই কাজি সাবির আহমেদ তাঁকে ফোন করে দিঘার হোটেলে দিয়ে তার শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেয় বলেও অভিযোগ। মহিলা তৃণমূল নেতার প্রস্তাব ফিরিয়ে দেয়। গোটা ঘটনা জানায় পরিবারকে। তারপরই মহিলা স্থানীয় থানার দ্বারস্থ হয়।

Latest Videos

যদিও সাবির তার বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। বলেছেন, গোটা ঘটনা সিপিএম ও আইএএফ-এর চক্রান্ত। লোকসভা ভোটে এই পঞ্চায়েত এলাকায় তৃণমূল কংগ্রেস প্রচুর ভোটে এগিয়ে ছিল। এলাকায় তার প্রভাব রয়েছে। তাই তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
পকেটখালি অনুব্রত'র, তাই এবার পুজো হবে নম নম করে, দেখুন কেষ্ট কি বললেন | Anubrata Mondal | Durga Puja
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন