তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষে কোচবিহার চলল গুলি-বোমা , আহত দুই স্থানীয় নেতা

পঞ্চায়েত ভোটের আগেই উত্তপ্ত কোচবিহার। আহত দুই স্থানীয় তৃণমূল নেতা হাসপাতালে ভর্তি।

 

Web Desk - ANB | Published : Jan 17, 2023 3:27 PM IST

তৃণমূল কংগ্রেসের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তাল কোচবিহারের দিনহাটার গীতালদহ এলাকা । পঞ্চায়েত ভোটের আগেই এই ঘটনায় রীতিমত আতঙ্ক স্থানীয় বাসিন্দাদের মধ্য। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন তৃণমূলের দুই গোষ্ঠীর দ্বন্দ্বের কারণে এলাকায় গুলি চলে। আহত হয়েছে গুই জন।

স্থানীয়রা জানিয়েছেন, গীতালদহ এক নম্বর পঞ্চায়েতের তৃণমূল সভাপতি বর্তমান মাফুজ্জার রহমান। প্রক্তন সভাপতি তথা তৃণমূল নেতা আবু আল আজাদের সঙ্গে তাঁর সম্পর্ক ভাল নয়। ক্রমেই দুই স্থানীয় নেতার সম্পর্কের অবনতি হচ্ছে। দুই নেতার বিবাদ ঘিরে প্রায়ই উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। এদিন তা চরমে পৌঁছায়। এদিন গুলি চলে।

স্থানীয় বাসিন্দাদের কথায় এদিন প্রাক্তন অঞ্চলসভাপতির ঘনিষ্ট জামশের আলির বাড়িতে প্রথমে হামলা চালায় পঞ্চায়েত সভাপতির অনুগামী রাজু হক। সেই সময়ই বোমাবাজি হয়। চলে গুলিও। সেই সময়ই প্রাণ হাতে করে বাড়ি ছেড়ে পালিয়ে যায় জামশের। তার পিছু নয় দুষ্কৃতীরা। বাড়ি থেকে খানিকরা দূরে তার ওপর চড়াও হয় দুষ্কৃতীরা। তারে মারধর করা হয় বলেও অভিযোগ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, সংঘর্ষে জানমশের আলি ও রাজু হক দুজনেই গুরুতর আহত হয়েছে। দুজনকেই ভর্তি করা হয়েছে দিনহাটা মহকুমা হাসপাতালে। হাসপাকাল সূত্রের খবর জামশেরের অবস্থা আশঙ্কাজনক।

তবে এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া জানায়নি তৃণমূল কংগ্রেস। কোচবিহারে বরাবরই তৃণমূল কংগ্রেসের গোষ্ঠীদ্বন্দ্ব চলে আসছে। স্থানীয়দের কথায় সেখানে তৃণমূলের একাধিক গোষ্ঠী রয়েছে। প্রত্যেকেই নিজেকে দলের প্রথম সারির নেতা হিসেবে তুলে ধরার চেষ্টা করে। যা নিয়ে বিবাদ লেগেই থাকে।

আরও পড়ুনঃ

লন্ডনে পোঙ্গল- কলাপাতায় হাত দিয়ে খাবার খেলেন ব্রিটিশ কর্মকর্তারা, উদ্যোক্তা ঋষি সুনক

"ফ্রি রেশন-স্বাস্থ্যসাথী কার্ড পাও তো"? হাসিমারায় এলাকা ঘুরে ঘুরে প্রশ্ন করলেন মমতা, সঙ্গী অভিষেক

ইন্ডিগো বিমানের জরুরি দরজা খোলা নিয়ে বিতর্ক, কংগ্রেস-তৃণমূলের নিশানায় বিজেপির সাংসদ তেজস্বী সুরিয়া

Share this article
click me!