Siliguri: কাজের টোপ দিয়ে শিলিগুড়ি থেকে কাশ্মীর, টোটো চালকের তৎপরতায় রক্ষা পেল তিন নাবালিকা

মঙ্গলবার শিলিগুড়ি থেকে কাজের টোপ দিয়ে তিন নাবালিকাকে কাশ্মীরে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল দুই মহিলা। তিন জনেরই বয়স আট থেকে নয় বছরের মধ্যে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এরা উত্তর দিনাজপুরের চোপড়া এলাকার বাসিন্দা।

Web Desk - ANB | Published : May 17, 2023 5:35 PM IST

টোটো চালকের বুদ্ধিমত্তায় রক্ষা পেল তিন কিশোরী। কাজের টোপ দিয়ে শিলিগুড়ি থেকে কাশ্মীরে নিয়ে যাওয়া হচ্ছিল ওই তিন নাবালিকাকে। তবে অল্পের জন্য রক্ষা পায় তাঁরা। পাচারের আগেই শিলিগুড়ি পুলিশের হাতে ধরা পড়ে মূল হোতা। গোটা ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই মহিলাকে। কিন্তু ঠিক কোন উদ্দেশে এই তিন কিশোরীকে নিয়ে যাওয়া হচ্ছিল বা এই দুই মহিলা কোনও র‍্যাকেটের অংশ কি না সে বিষয় এখনও পর্যন্ত স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে তিনজনেই জানিয়েছে তাঁদের ইচ্ছের বিরুদ্ধে তাঁদের নিয়ে যাওয়া হচ্ছিল।

মঙ্গলবার শিলিগুড়ি থেকে কাজের টোপ দিয়ে তিন নাবালিকাকে কাশ্মীরে নিয়ে যাওয়ার চেষ্টা করছিল দুই মহিলা। তিন জনেরই বয়স আট থেকে নয় বছরের মধ্যে। পুলিশ সূত্রে জানা গিয়েছে এরা উত্তর দিনাজপুরের চোপড়া এলাকার বাসিন্দা। শিলিগুড়ির হংকং মার্কেট থেকে তিন শিশু কন্যাকেনকে নিয়ে টোটোয় ওঠে ওই দুই মহিলা। স্থানীয় একটি হোটেলে নিয়ে যেতে বলা হয় ওই টোটোকে। দুই মহিলার হাবভাব দেখে সন্দেহ হওয়ায় তাঁদের নিয়ে স্থানীয় এয়ারভিউ ট্র্যাফিক পয়েন্টে নিয়ে যায় ওই টোটোওয়ালা। গোটা ঘটনাটি জানান ট্র্যাফিক পুলিশকে। ট্রাফিক পুলিশের পক্ষ থেকে শিলিগুড়ি থানায় জানানো হয়। শিলিগুড়ি থানার পক্ষ থেকে গ্রেফতার করা হয় দুই মহিলাকে।

মহিলাদের জিজ্ঞাসাবাদ করে জানা যায় কাশ্মীরে নিয়ে যাওয়া হচ্ছিল তিন নাবালিকাকে। তবে তিনজনই জানিয়েছে তাঁদের ইচ্ছার বিরুদ্ধে নিয়ে যাওয়া হচ্ছিল তাঁদের। বুধবার আদালতে তোলা হয় ধৃতদের।

Share this article
click me!