অভিষেকের মেয়েকে 'কু-মন্তব্য' করে গ্রেফতার হওয়া দুই মহিলার পাল্টা চাল, কীভাবে সামলাবে পুলিশ

দুই মহিলা এবার কলকাতা পুলিশের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ তুলেছে। দ্বারস্থ হয়েছেন কলকাতা হাইকোর্টের

 

Saborni Mitra | Published : Sep 26, 2024 11:55 AM IST

তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়েকে উদ্দেশ্যে করে কুমন্তব্য করার অভিযোগে গ্রেফতার করা হয়েছিল দুই মহিলাকে। বিজেপির মিছিল থেকেই অভিষেক - কন্যা সম্পর্কে অশালীন মন্তব্য করেছিলেন তাঁরা। তারপরই তাদের গ্রেফতার করে কলকাতা পুলিশ। কিন্তু এবার সেই দুই মহিলা কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন। তাতে কিছুটা হলেও সমস্যা পড়তে হতে পারে কলকাতা পুলিশকে।

সূত্রের খবর ওই দুই মহিলা এবার কলকাতা পুলিশের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ তুলেছে। দ্বারস্থ হয়েছেন কলকাতা হাইকোর্টের। কাল বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের বেঞ্চে এই মামলার শুনানি হতে পারে। তেমনই খবর পাওয়া যাচ্ছে কলকাতা হাইকোর্ট থেকে।

Latest Videos

সংশ্লিষ্ট দুই মহিলাকে গ্রেফতার করা নিয়ে পুলিশের দাবি, আরজি কর কাণ্ডের প্রতিবাদে মিছিল হয়েছিল। সেখানেই সংবাদমাধ্যমের সামনে তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের মেয়েকে উদ্দেশ্য করে অশালীন মন্তব্য করেন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল তারই পরিপ্রেক্ষিতে দুই মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রের খবর অভিষেকের মেয়েকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জন্য দুই মহিলার বিরুদ্ধে ফলতা থানায় এক মহিলা অভিযোগ করেন। তারপরই রুমা দাস ও রেবেকা মোল্লা নামে দুই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। গত ৭ সেপ্টেম্বর ওই দুই অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করে নিমতা থানার পুলিশ। পকসো (POCSO) মামলায় তাঁদের গ্রেফতার করা হয়। এবার এই দুই মহিলাই পাল্টা পুলিশের বিরুদ্ধে কলকাতা হাইকোর্টে মামলা দায়ের করেছে। তাদের অভিযোগ রাজনৈতিক প্রতিহিংসার কারণেই তাঁদের গ্রেফতার করা হয়েছিল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘আপনি দেহত্যাগ না করলে পদত্যাগ করবেন না’ কালীঘাট চলো অভিযানে বিস্ফোরক সুকান্ত | RG Kar Protest
'সিবিআই ধীরে ধীরে সব ঘুঘুর বাসা ভাঙ্গবে' আর জি কর প্রসঙ্গে মন্তব্য Debasree Chaudhuri-র | RG Kar
RG Kar News | 'অনেক জ্বালিয়েছে, এদের বাবা ছুটেছে এবার ওদেরও ছোটাবো' তেড়ে গেলেন জুনিয়র ডাক্তাররা
'আড়াই কোটি সই আমরা সংগ্রহ করব' পুজোর মধ্যে ঠিক কীসের পরিকল্পনা শুভেন্দুর? Suvendu Adhikari
দম আছে বস! মমতার বাড়ির সামনে গিয়ে মমতাকেই ধুয়ে দিলেন BJP-র মাফুজা খাতুন | Mafuja Khatun BJP | RG Kar