শিলিগুড়িতে অনুষ্ঠান চলাকালীন অসুস্থ নিতিন গডকরি, গ্রিন করিডোর করে নিয়ে যাওয়া হল চিকিৎসক

রাস্তার শিলান্যাস অনুষ্ঠান চলছিল শিলিগুড়িতে। সেখানেই অনুষ্ঠান চলাকালীন অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকরি। তাঁকে শিলিগুড়ি থেকে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 8:52 AM IST

উত্তরবঙ্গ সফর চলাকালীন গুরুতর অসুস্থ হয়ে পড়েন কেন্দ্রীয় মন্ত্রী নিতিন গডকরি। অনুষ্ঠান মঞ্চেই অসুস্থ বোধ করেন তিনি। তারপর মঞ্চ ছেকে নেমে আসেন। সূত্রের খবর গ্রিন করিডোর করে তাঁর জন্য মঞ্চে নিয়ে আসা হয় চিকিৎসককে। সূত্রের খবর স্যালাইন দিয়ে রাকা হয়েছে তাঁকে।

উত্তরবঙ্গ সফরে রয়েছেন তিনি। বৃহস্পতিবার শিলিগুড়ির শিবমন্দির থেকে সেরব ক্যান্টনমেন্ট পর্যন্ত একটি দীর্ঘ স্থারা শিলান্যাস করতে এসেছিলেন তিনি। দার্জিলিং মোড়ের রাথে দাগাপুর মাঠে শিলান্যাস অনুষ্ঠান ছিল। সেখানেই মঞ্চে যখন ছিলেন তখনই অসুস্থ হয়ে পড়েন।

তবে কেন্দ্রীয় মন্ত্রীর আচমকা অসুস্থ হওয়ার কারণে অনুষ্ঠানও মাঝপথে বন্ধ করে দেওয়া হয়। মঞ্চ থেকে তাঁকে নামিয়ে গ্রিন রুমে বা মঞ্চের পিছন দিকে নিয়ে যাওয়া হয়। সেখানেই বসান হয় কেন্দ্রীয় মন্ত্রীকে। কিন্তু সেখান তিনি আরও বেশি অসুস্থ হয়ে পড়েন। দলীয় সূত্রের খবর নিতিন গডকরির রক্তে শর্করার পরিমাণ কমে গিয়েছিল। তাতে তিনি অসুস্থ হয়ে পড়েন। আর সেই কারণে তাঁকে স্যালাইন দেওয়া হয়েছএ।

স্থানীয় সূত্রের খবর গ্রিন রুমে প্রাথমিক চিকিৎসা হয় কেন্দ্রীয় মন্ত্রীর। তারপর তাঁর চিকিৎসার জন্য শিলিগুড়ি থেকে নিয়ে যাওয়া বয় বিশেষজ্ঞ চিকিৎসক। আর সেক্ষেত্রে দ্রুত চিকিৎসা পরিষেবা পৌঁছে দিতে গ্রিন করিডোরের ব্যবস্থা করে প্রশাসন। শিলিগুড়ি থেকে যাওয়া চিকিৎসক নিতিন গডকরির চিকিৎসা করেন।

শিলিগুড়ির অনুষ্ঠান সেরে তাঁর ডালখোলা যাওয়ার কথা ছিল। কিন্তু কেন্দ্রীয় মন্ত্রীর অসুস্থতার জন্য শিলিগুড়ির অনুষ্ঠান যেমন বাতিল করা হয়েছে তেমনই বাতিল করে দেওয়া হয়েছে ডালখোলার অনুষ্ঠানও। সূত্রের খবর বিশেষ ব্যবস্থা করে শিলিগুড়ি থেকেই দিল্লি ফিরিয়ে নিয়ে যাওয়া হতে পারে কেন্দ্রীয় মন্ত্রীকে।

Share this article
click me!