Viral Video: মমতার সভার আগে এভাবে জল অপচয়? 'হীরক রানি' কটাক্ষ করে শুভেন্দুর পোস্ট করা ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শুভেন্দু অধিকারীর পোস্ট করা ভিডিও ভাইরাল হয়েছে। শুভেন্দু অধিকারী দাবি করেছেন, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর সভার আগে জল অপচয় করে এভাবেই ঠান্ডা করা হয়েছে রাস্তা।

 

Saborni Mitra | Published : May 17, 2024 2:04 PM IST / Updated: May 17 2024, 07:35 PM IST

গরমকাল মানেই রাজ্যের পশ্চিম অঞ্চলের জেলাগুলিতে শুরু হয়ে যায় জল সংকট। এবারও তার অন্যথা হয়নি। এবার আরও বেশি গরম পড়েছিল। পশ্চিমাঞ্চলের জেলাগুলিতে গত সপ্তাহ পর্যন্তই তাপপ্রবাহের সতর্কতা জারি করা ছিল। এই অবস্থায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শুভেন্দু অধিকারীর পোস্ট করা একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে বিজেপির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দাবি করেছেন, বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর সভার আগে জল অপচয় করে এভাবেই ঠান্ডা করা হয়েছে রাস্তা।

শুভেন্দু নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, 'হীরক রানীর রাজত্বে জঙ্গলমহল, পুরুলিয়া, বাঁকুড়ার বিস্তীর্ণ এলাকার মানুষ পানীয় জলের জন্য করে হাহাকার...

Latest Videos

বিকেল তিন'টায় মিছিলে হাঁটবেন বলে, রাস্তা ঠান্ডা করতে পানীয় জল দিয়ে ভিজিয়ে করা হচ্ছে 'প্রতিকার' !!!

এই গরমে পশ্চিমবঙ্গের অনেক এলাকাতেই পানীয় জলের আকাল দেখা দিয়েছে। রাজনৈতিক ভাবে প্রধানমন্ত্রী যাতে সুবিধে না পেয়ে যান তাই বাড়ি বাড়ি জল পৌঁছে দেওয়ার কেন্দ্রীয় সরকারী প্রকল্প - জল জীবন মিশনের বাস্তবায়নে জেনে বুঝে সব থেকে বেশি ঢিলেমি দেখিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। মানুষের কষ্ট নিবারণ করার সৎ উদ্দেশ্য নেই কিন্তু নিজের সামান্যতম অসুবিধা যেনো না হয় তা নিশ্চিত করতে হবে।

গতকাল কাঁথিতে মুখ্যমন্ত্রীর মিছিলের আগে বারংবার পানীয় জলের ট্যাঙ্কার ব্যবহার করে রাস্তা ভিজিয়ে ঠান্ডা করা হয়েছে যাতে গরমে হাঁটতে মাননীয়ার অসুবিধে না হয়:-' দেখুন সেই ভিডিওঃ

যদিও এই ঘটনা সত্যি কিনা তা খতিয়ে দেখেনি এশিয়ানেট নিউজ বাংলা। তবে ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ৭০৪ জন দেখেছেন ভিডিওটি। প্রচুরবার দেখা হয়েছে।

Remal Cyclone: কবে আছড়ে পড়বে ঘুর্ণিঝড় রেমাল? কীভাবে তৈরি হচ্ছে আর কতটা শক্তিশালী হবে - জানিয়েছে আবহাওয়া দফতর

বিপাকে প্রাক্তন বিচারপতি! মমতাকে কুকথার জবাব চেয়ে কমিশনের নোটিশ অভিজিৎকে

যদিও ছবিটিতে দেখা যাচ্ছে জলের ট্যাঙ্কার থেকে জল পড়ে রয়েছে রাস্তায়। রাস্তার মাঝখানই শুধু ভিজে রয়েছে। এই অবস্থায় প্রবল গরমের কারণে রাস্তা কতটা ঠান্ডা হবে তাই নিয়ে প্রশ্ন থাকছেই। তবে জলের অপচয় এভাবে হওয়া ঠিক নয় বলেও অনেকে মন্তব্য করেছেন। জল অপচয় কোনও সময়ই ঠিক নয়। কারণ ভারত এখনও মাটির নিচের জলই বেশি ব্যবহার করে। বৃষ্টির জল ধরে রাখার উপায় তেমনভাবে ব্যবহার করা হয় না। গরমকাল তো বটেই শীতকালেও রাজ্যের একাধিক এলাকায় জলের তীব্র আকাল দেখা যায়। তাই জল অপচয় না করে সংরক্ষণ করাই শ্রেয়।

মমতা-অভিষেককে গাড়ি ধাক্কা দিয়ে খুন করার হুমকি, সবুজ কালিতে লেখা পোস্টারে চাঞ্চল্য উলুবেড়িয়ায়

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু