ঠিক যেন হিন্দি সিনেমার দৃশ্য, 'ধুম'-এর কায়দায় চোর ধরে তাক লাগাল দুই ভিলেজ পুলিশ

বাইক নিয়ে একেবারে হিন্দি সিনেমার ভঙ্গিতে ছিনতাইবাজদের ধরে এলাকায় রীতিমত হিরো দুই ভিলেজ পুলিশ।

Ishanee Dhar | Published : Nov 16, 2023 8:43 AM IST / Updated: Nov 16 2023, 02:14 PM IST

ব্যাস্ত রাস্তায় বাইক নিয়ে ছুটছে দুষ্কৃতীরা, পেছনে ছুটছেন দুই উর্দিধারী। ঠিক যেন হিন্দি সিনেমার দৃশ্য। তবে এতো সিনেমা নয়, খাস বর্ধমানের রাস্তায় দেখা গেল এমন রোমহর্ষক দৃশ্য। অবাক হয়ে এমনই দৃশ্য দেখল আম জনতা। দুই ছিনতাইকারীর সঙ্গে পাল্লা দিয়ে ধাওয়া করে অবশেষে তাদের পাকড়াও করল ভিলেজ পুলিশ। দুই উর্দিধারীর এই কাণ্ড দেখে অভিভূত এলাকাবাসী। বাইক নিয়ে একেবারে হিন্দি সিনেমার ভঙ্গিতে ছিনতাইবাজদের ধরে এলাকায় রীতিমত হিরো দুই ভিলেজ পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার, পূর্ব বর্ধমানের ২বি জাতীয় সড়কের আউশগ্রামের শিববাটি এলাকায়। জানা যাচ্ছে মঙ্গলকোটের রঘুনাথপুরের সুরেজ শেখ নামে এক যুবকের লটারির টিকিট বিক্রির দোকানে কাজ করেন শাহজাহান শেখ ওরফে লালটু। মঙ্গলবার দুপুরে ব্যবসার টাকা নিয়ে গুসকরার একটি রাষ্ট্রায়াত্ব ব্যাঙ্কে জমা দিতে যাচ্ছিলেন শাহজাহান। সূত্রের খবর তাঁর কাছে মোট ৫ লক্ষ ১০ হাজার ৪৪০ টাকা নগদ, এবং ৭ লক্ষ ৮০৫ টাকার একটি চেক ছিল। শিববাটির কাছে আসতেই ঘটে সেই দুর্ঘটনা। শাহজাহানকে চলন্ত বাইক থেকে ফেলে দেন দুষ্কৃতীরা। সে মাটিতে উলটে পড়লে হেলমেট দিয়ে তার মাথায় আঘাত করে দুষ্কৃতীরা। তারপর আগ্নেয়াস্ত্র দেখিয়ে ব্যাগভর্তি টাকা নিয়ে অপর একটি বাইকে চম্পট দেওয়ার চেষ্টা করে দুই দুষ্কৃতী।

ঠিক সেই সময় বাইকে করে আউশগ্রামে ফিরছিলেন ওই অঞ্চলের ভিলেজ পুলিশ সুপার সুজন পাল। ঘটনাটি ঘটতে দেখে নিজের বাইকে চেপেই দুষ্কৃতীদের পিছু নেন তিনি। সঙ্গে সঙ্গেই সতর্ক করে দেওয়া হয় ভেদিয়া পুলিশ ফাঁড়িকেও। এলাকার মোড়ে মোড়ে মোতায়েন করা হয় পুলিশ প্রহরা। অবশেষে জাতীয় সড়কের বাগবাটি মোড়ে এলে ধরা পড়ে দুই দুষ্কৃতী। উদ্ধার হয় খোয়া যাওয়া টাকা ও চেক। পাশাপাশি দুষ্কৃতীদের বাইক, মোবাইল ফোন ও হেলমেট বাজেয়াপ্ত করা হয়। পুলিশ সূত্রে জানা যাচ্ছে ধৃতদের নাম ইব্রাহিম শেখ ও তুফান চৌধুরী। দুই ভিলেজ পুলিশের সাহসিকতার চর্চা এখন গোটা এলাকাজুড়ে।

Share this article
click me!