Counting Update: সুজাতা বললেন 'নোংরা আবর্জনা', প্রাক্তন স্ত্রীর কথায় গুরুত্ব দিতে নারাজ সৌমিত্র

সূত্রের খবর গণনাকেন্দ্রে বেশ ফুরফুলে মেজাজে ছিলেন সুজাতা মণ্ডল। তিনি সেখানেই কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

 

Saborni Mitra | Published : Jun 4, 2024 7:23 AM IST

ভোট গণনা কেন্দ্র প্রাক্তন স্বামীকে নিয়ে ক্ষুব্ধ বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সুজাতা মণ্ডল। এই কেন্দ্রে তাঁর লড়াই প্রাক্তন স্বামী তথা সৌমিত্র খাঁয়ের সঙ্গে। এই কেন্দ্রের বিদায়ী সাংসদও সৌমিত্র। যদিও এখনও পর্যন্ত এই কেন্দ্রে এগিয়ে রয়েছো সৌমিত্র। অনেকটাই পিছিয়ে রয়েছেন সুজাতা।

সূত্রের খবর গণনাকেন্দ্রে বেশ ফুরফুলে মেজাজে ছিলেন সুজাতা মণ্ডল। তিনি সেখানেই কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। তিনি বলেন, ক্লান্ত হয়ে পড়েছেন। তাই দলের কর্মীদের কথায় রেস্ট নিচ্ছেন। তারপরই নিজের রেস্ট নেওয়া প্রসঙ্গে সুজাতা বলেন, 'সেটাই কি পারব না। সেটাও কি এক্সটি পোল ঠিক করে দেবে নাকি?'এরপরই আসে প্রাক্তন স্বামী সৌমিত্র খাঁয়ের প্রসঙ্গ। সেই সময় তিনি বলেন, 'এক ধরনের পারিবারিক যুদ্ধ...'তারপরই তিনি বলেন, 'ওই রকম একটা নোংরা আবর্জনা লোকের কোনও পরিবার হতে পারে না।' তারপরই উঠে যান সুজাতা।

Latest Videos

যদিও সুজাতার কথার গুরুত্ব দিতে চাননি সৌমিত্র খান। তিনি বলেন, 'লড়াই চলছে। প্রতিযোগিতা হচ্ছে। আমি একটাও মনে করিনি। এখনও অনেক রাউন্ড গণনার বাকি রয়েছে। ভয়ের কোনও ব্যাপার নেই।' তিনি জেতার ব্যাপারে আশাবাদী। তিনি জানিয়েছেন বিষ্ণুপুরের মানুষের ওপর তাঁর পুরো আস্থা রয়েছে। তিনি আরও বলেছেন, স্বচ্ছ্ব লড়াই হচ্ছে।

বিষ্ণুপুরে ভোট যুদ্ধে প্রাক্তন স্বামী-স্ত্রী। বিজেপির সৌমিত্র খান ও তৃণমূল কংগ্রেসের সুজাতা মণ্ডলের ভোটের লড়াই জমজমাট। ভোটের দিন  মোটের ওপর শান্ত ছিল বিষ্ণুপুর। তবে সকাল থেকেই সুজাতা মণ্ডল নেমে পড়েছিলেন ভোটের রণভূমিতে। তুলনায় কিছুটা হলেও পিছিয়ে ছিলেন তাঁর প্রাক্তন স্বামী। অনেক বেলা পর্যন্তই তিনি নিজের হোটেল ঘরে ছিলেন।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News