Abhijit Gangopadhyay: শুভেন্দুর গড়ে মুখ রক্ষার দায়িত্বে অভিজিৎ, দেবাংশুকে কড়া টক্কর বিজেপি প্রার্থীর

ইভিএম এক্সটি পোলের সব হিসেব নিকেশ ওলটপাটল করে দিয়েছে।রাজ্যের উত্তর থেকে দক্ষিণ ঘাসফুলের ঝড় চলছে। সেখানেই এগিয়ে রয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।

Saborni Mitra | Published : Jun 4, 2024 9:55 AM IST

গোটা রাজ্যে বিজেপির ধস। অনেক অনেকটা পিছিয়ে রয়েছেন রাজ্য বিজেপির প্রাক্তন ও বর্তমান সভাপতি সুকান্ত মজুমদার ও দিলীপ ঘোষ। সেখানে পদ্ম বনে ভ্রমমের মত অবস্থা তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। এখনও পর্যন্ত অধিকারীদের গড় হিসেবে পরিচিত তমলুকে এগিয়ে রয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।

এই রাজ্যের ইভিএম এক্সটি পোলের সব হিসেব নিকেশ ওলটপাটল করে দিয়েছে।রাজ্যের উত্তর থেকে দক্ষিণ ঘাসফুলের ঝড় চলছে। সেখানেই এগিয়ে রয়েছেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। দুই রাউন্ড গণনার পরে প্রায় ৮ হাজার ভোটে এগিয়ে রয়েছে প্রাক্তন বিচারপতি। তবে জয়ের ব্যাপারে তিনি আশাবাদী। তিনি বসেছে, ঘোষণা হয়েছে ২-৩ রাউন্ডে। এখনও বেশিরভাগ রাউন্ডের গণনা বাকি রয়েছে। এটা প্রথমিক ফল। অপেক্ষা করতে হবে আরও কয়েক ঘণ্টা। তবে তিনি জয়ের ব্যাপারে আশাবাদী।

Latest Videos

গোটা দেশেই এগিয়ে রয়েছে বিজেপি নেতৃত্বাধীন এনডিও জোট। তবে ঘাড়ে নিঃশ্বাস ফেলছে কংগ্রেস ও ইন্ডিয়া জোট। দেশের ট্রেন্ড সম্পর্কেও নিজের মতামত জানিয়েছেন। অভিজিৎ গঙ্গোপাধ্য়ায় জানিয়েছেন, 'এখনও অনেক রাউন্ড গণনা বাকি। তাই এখনই কোনও কিছু বলা ঠিক হবে না।

ভোটের দিন  তমলুকে একাধিকবার বিক্ষোভের মুখে পড়তে হয়ছিল বিজেপি প্রার্থীকে। তাঁকে শুনতে হয়েছে গো ব্যাক স্লোগান। চাকরি চোরও শুনতে হয়েছে।  শেষপর্যন্ত  রাজ্যে প্রশাসনের বিরুদ্ধে ময়নায় বিক্ষোভে বসেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ভোটের দিনে মেজাজ হারিয়ে অভিজিৎ বলেছেন, '২ মিনটির মধ্যে আমার সুরক্ষাকর্মীদের হটিয়ে দিতে পারে।' তারপরই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন , ‘আমায় কেউ ঘিরে ধরেনি। সেই সময় এখনও পর্যন্ত কারও হয়নি। সেই সাহস পেলে ওদের হাড়গোড় ভাঙা হবে।’

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা