এগিয়ে 'ডেঁপো ছোকরা' দেবাংশু, শুভেন্দু ঘাঁটিতে মুখ পুড়তে চলেছে বিজেপির! ধাক্কা খেয়ে কী বললেন অভিজিৎ

অভিজিত গাঙ্গুলি প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে ডেঁপো ছোকরা বলে উল্লেখ করেছিলেন। সেই ছোকরার কাছেই কার্যত হারতে হচ্ছে তাঁকে। অভিজিতের প্রতিপক্ষ হিসেবে যুব নেতা দেবাংশুকে দাঁড় করিয়েছিল TMC শিবির।

Parna Sengupta | Published : Jun 4, 2024 8:34 AM IST

২০২৪ লোকসভা নির্বাচনের ঠিক আগে বিচারপতি পদ থেকে ইস্তফা দিয়ে রাজনীতির ময়দানে নাম লেখান অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ‘অধিকারী গড়’ হিসেবে খ্যাত তমলুকে প্রার্থী করা হয় তাঁকে। বিচারপতি হিসেবে নিয়োগ দুর্নীতি মামলায় একাধিক উল্লেখযোগ্য রায় দিয়ে রাজ্য সরকারকে চাপে রাখা অভিজিৎকে ভোট ময়দানেও ‘ঝাঁঝালো’ মেজাজেই দেখা গিয়েছিল। রাজ্য সরকারকে বেশ কয়েকবার একহাতও নিয়েছেন তিনি।

এহেন অভিজিত গাঙ্গুলি প্রতিপক্ষ তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে ডেঁপো ছোকরা বলে উল্লেখ করেছিলেন। সেই ছোকরার কাছেই কার্যত হারতে হচ্ছে তাঁকে। অভিজিতের প্রতিপক্ষ হিসেবে যুব নেতা দেবাংশুকে দাঁড় করিয়েছিল TMC শিবির। খাস নন্দীগ্রামে দাঁড়িয়ে জোড়াফুল প্রার্থী বলেছিলেন, তিনি ছুটবেন, তিনি দৌড়বেন। একইসঙ্গে নাম না নিয়ে অভিজিৎকে খোঁচা দিয়ে মন্তব্য করেন, ভোটে জিতে বয়সের ভারে তিনি এসি ঘরে অন্তত বসে থাকবেন না। মাঠে-ময়দানে ছোটার আশ্বাস দিয়েছিলেন দেবাংশু।

Latest Videos

ভোট গণনা শুরু হয়েছে ঘণ্টা পাঁচেক হল। কখনও দেখা গিয়েছে এগিয়ে গিয়েছেন BJP প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় , কখনও আবার টেক্কা দিয়েছেন TMC-র যুব নেতা দেবাংশু ভট্টাচার্য। এবার প্রতিপক্ষের এগিয়ে যাওয়া নিয়ে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি তথা পদ্ম প্রার্থী অভিজিৎ।

ভোটগণনার প্রাথমিক ট্রেন্ডে দেখা যায়, অভিজিৎ টেক্কা দিয়ে এগিয়ে গিয়েছেন দেবাংশু। সাম্প্রতিক আপডেটে জানা যাচ্ছে, কয়েক হাজার ভোটে তমলুকে এগিয়ে গিয়েছেন অভিজিৎ। হাড্ডাহাড্ডি এই লড়াই শেষে বিজয়ীর মুকুট কার মাথায় ওঠে সেটাই এবার দেখার। এই বিষয়ে জনপ্রিয় এক সংবাদমাধ্যমের তরফ থেকে প্রাক্তন বিচারপতির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমার কিছু মনে হচ্ছে না। আমি পুরো ফ্রি মাইন্ডে রয়েছি। ভারতে কী খবর, সেই বিষয়েও পরিষ্কার ধারণা নেই’।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
'বাংলায় এবার শুধু চাকরিই চাকরি' দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় | Mamata Banerjee