রবিবার দিনভর জারি থাকবে দুর্যোগ, হবে ভারী বৃষ্টি, জেনে নিন দুর্ভোগ আর কদিন

গভীর নিম্নচাপের জেরে রবিরারেও হবে ভারী বৃষ্টি। পশ্চিমবঙ্গের একাধিক জেলায় হবে মাঝারি থেকে ভারী বৃষ্টিপাত। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

 

Sayanita Chakraborty | Published : Sep 15, 2024 1:19 AM IST

110

গতকাল থেকে শুরু হয়েছে ভারী বৃষ্টিপাত। ভারী থেকে অতি ভারী বৃষ্টি হয়েছে বিভিন্ন জেলায়। তিন জেলায় জারি হয়েছে লাল সতর্কতা।

210

বাঁকুড়া, পূর্ব মেদিনীপুর এবং পশ্চিম মেদিনীপুরের কয়েকটি জায়গায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা আছে আজও।

310

শনিবার আলিপুর আবহাওয়া দফতর সূত্রে জানাননো হয়, রবিবার দক্ষিণবঙ্গ জুড়ে চলবে বৃষ্টি। হালকা থেকে মাঝারি এবং কোথাও কোথাও বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টি হবে।

410

হাওড়া, হুগলি, কলকাতার বেশ কিছু জায়গাত আজ রবিবার বজ্রবিদ্যুৎ সহ ভারী বৃষ্টির সম্ভাবনা আছে। বৃষ্টির সম্ভাবনা আছে উত্তরবঙ্গেও।

510

শনিবার লাল সতর্কতা জারি করা হয়েছিল বাঁকুড়া ও মেদিনীপুরে। আজও হবে বৃষ্টি। আজ গোটা দিন এই সকল এলাকায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা আছে।

610

কমলা সতর্কতা জারি হয়েছিল ঝাড়গ্রাম, পুরুলিয়া, পশ্চিম বর্ধমান, বাঁকুড়াতেও। আজ গোটা দিন সেখানে এই সকল এলাকায় ভারী থেকে অতি ভারী বৃষ্টির সম্ভাবনা আছে।

710

সোমবার থেকে বিক্ষিপ্ত বৃষ্টিপাত হবে দক্ষিণ বঙ্গে। মঙ্গলবার বিশ্বকর্মা পুজোর দিন কলকাতা সহ বিভিন্ন জেলায় আছে বৃষ্টির সম্ভাবনা। অর্থাৎ এবার বিশ্বকর্মা পুজোর আনন্দে ভাটা পড়তে চলেছে।

810

বিচ্ছিন্ন বৃষ্টিপাত চলবে বুধবার পর্যন্ত। এখন টাকা কদিন ধরে ভাসবে কলকাতা সহ অন্যান্য এলাকা। চলছে নিম্নচাপ। যার জেরে সারাক্ষণ হচ্ছে বৃষ্টি।

910

শনিবার থেকে শুরু হয়েছে এই মুশলধারে বৃষ্টি। শুক্রবারও আকাশের মুখ ভার ছিল। মেঘাচ্ছন্ন ছিল চারিদিক। কিন্তু, বৃষ্টি শুরু হল শনিবার থেকে। আবহাওয়া দফতর সূত্রে খবর তা চলবে বুধবার পর্যন্ত।

1010

বৃষ্টির কারণে বিপাকে পড়তে চলেছেন ব্যবসায়ীরা। পুজোর আগে মাত্র কয়টি রবিবার। তার মধ্যে এমন বৃষ্টিপাতের কারণে পুজোর বাজারে ভাটা পড়বে বলে অনুমান। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos