অনুব্রতর অনুপস্থিতিতে বীরভূমে তৃণমূলের দায়িত্বে মমতা, বিজেপির হয়ে রবিবারই সভা করছেন শুভেন্দু

অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে আজ তাঁরই শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত এলাকায় প্রথমবার সংখ্যালঘু সমাবেশের আয়োজন করেছে গেরুয়া শিবির। 

Web Desk - ANB | Published : Apr 9, 2023 11:18 AM IST

পশ্চিমবঙ্গে পঞ্চায়েত নির্বাচনের আগে বীরভূমে নেই তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। সেই জেলায় দলের দায়িত্বভার নিজের কাঁধে তুলে নিয়েছেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এবার বীরভূমে সংগঠন মজবুত করতে সংখ্যালঘু সম্প্রদায়ের দিকে নজর দিয়েছে বঙ্গ বিজেপি। রবিবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর জনসমাবেশ রয়েছে বীরভূমের মুরারইতে।

বীরভূম জেলা বিজেপি সাংগঠনিক জেলার ডাকে রবিবাসরীয় বিকেলে সৌজন্য ও সম্প্রীতি সমাবেশের আয়োজন করা হয়েছে মুরারইয়ের কেস্তারা ময়দানে। মূলত সংখ্যালঘু এলাকা হিসেবে পরিচিত এই এলাকায় অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে আজ তাঁরই শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত এলাকায় প্রথমবার সংখ্যালঘু সমাবেশের আয়োজন করেছে গেরুয়া শিবির।

আজকের সমাবেশে মূল বক্তা রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। পশ্চিমবঙ্গের রাজনীতিতে তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে বারবার সংখ্যালঘুদের বিরোধিতা করার অভিযোগ তুলেছেন, মুখ্যমন্ত্রীর সেই অভিযোগ যে সত্যি নয়, বিজেপি যে বরাবরই সংখ্যালঘুদের ‘বন্ধু’, সেই বার্তা দেওয়ার লক্ষ্যে আজ পদ্মশিবিরের সভামঞ্চ থেকে বক্তব্য রাখবেন শুভেন্দু অধিকারী। পঞ্চায়েত নির্বাচনের আগে জেলায় জেলায় বিজেপি শিবিরের নেতাদের পারফর্মেন্স নিয়ে একেবারেই খুশি নন কেন্দ্রের শীর্ষ নেতারা। এই পরিস্থিতিতে শুভেন্দুর জনসভার পর বীরভূমে বিজেপির ভিত মজবুত হয় কিনা, তা স্পষ্ট হওয়া এখন সময়ের অপেক্ষা।

আরও পড়ুন-
হাত কখনও বুকের ওপর, কখনও চলে যাচ্ছে উরুর ভাঁজে, ম্যাগাজিনের অনুষ্ঠানে দিশা পাটানির এ কি হাল!
রবিবার জঙ্গল সাফারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কর্ণাটকে ঘুরে দেখলেন বান্দিপুর ব্যাঘ্র অরণ্য থেপ্পাকাড়ু হাতি ক্যাম্প
পঞ্চায়েত নির্বাচনের আগে কেমন কাজ করছে বঙ্গ বিজেপি? রিপোর্ট দেখে অত্যন্ত ক্ষুব্ধ কেন্দ্রীয় নেতারা

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'কেন্দ্রীয় বাহিনী থাকতেই এই অবস্থা! চলে গেলে ওরা আরও অত্যাচার বাড়াবে!'
Suvendu Adhikari : 'এবার অন্য কায়দায়...যে বুথে ভোট পায়নি TMC সেখানে....' বিস্ফোরক দাবী শুভেন্দুর!
Horoscope Today Live : আজ জামাইষষ্ঠী, কেমন কাটবে আজ সারাদিন! দেখুন ১২ জুনের রাশিফল
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?