বৃহস্পতিবার থেকে রাজ্য জুড়ে অনির্দিষ্টকালের জন্য বন্ধ হতে চলেছে চিকেন বিক্রি! পেলেও দিতে হতে পারে চড়া দাম

চিকেন নিয়ে বড়সড় সমস্যায় পড়তে চলেছে বাংলা! অনির্দিষ্টকালের জন্য চিকেন বিক্রি বন্ধ হতে পারে রাজ্য জুড়ে! আর এই চিকেন বিক্রি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

deblina dey | Published : Jul 16, 2024 2:47 AM IST / Updated: Jul 17 2024, 12:07 PM IST

চিকেন নিয়ে বড়সড় সমস্যায় পড়তে চলেছে বাংলা! অনির্দিষ্টকালের জন্য চিকেন বিক্রি বন্ধ হতে পারে রাজ্য জুড়ে! আর এই চিকেন বিক্রি বন্ধের সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন। রীতিমতো সাংবাদিক সম্মেলনে একথা সাফ জানিয়ে দিয়েছে তারা। কেন এই চরম সিদ্ধান্ত নিলেন একথা জানতে চাইলে তারা জানান-

১১ জুলাই পশ্চিম মেদিনীপুরের বেলদা এলাকার মধ্যরাতে মুরগির সাপ্লাইয়ের গাড়ি যাওয়ার সময় পুলিশ গাড়িটি আটক করে। অ্যাসোসিয়েশন দাবী চালকের কাছে প্রয়োজনীয় নথি থাকা সত্ত্বেও তারা গাড়িটি ছাড়েনি উল্টে চালকের কাছ থেকে মোটা অঙ্কের টাকা দাবী করে। চালকের কাছে সেই টাকা না থাকায় তিনি তাঁর সাধ্য মত টাকা পুলিশকে দিতে চাইলে, পুলিশের কাছে থাকা টর্চ দিয়ে ওই গাড়ি চালকের মাথায় আঘাত করে ও গালিগালাজ করতে থাকে। এরপর আশঙ্কাজনক অবস্থায় চালকে বেলদা হাসপাতালে ভর্তি করা হয়।

Latest Videos

মুরগির গাড়ি চালকের নাম সমীর ঘোষ, বাড়ি শালবনীতে। এই ঘটনার নবান্ন এবং বেলদা থানাক ওসি ও পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারকে মেইল করে জানান বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন। তাদের দাবী কেন গাড়িতে বৈধ নথি থাকা সত্ত্বেও এভাবে হেনস্থা করা হল? এই ঘটার পরপরই বৈছক করে ১৮ জুলাই বৃহস্পতিবার থেকে অনির্দিষ্টকালের জন্য রাজ্যজুড়ে চিকেনের সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে ওয়েস্ট বেঙ্গল পোল্ট্রি ট্রেডার্স অ্যাসোসিয়েশন।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |