পূর্ব মেদিনীপুরে উদ্ধার বিজেপি কর্মীর ক্ষতবিক্ষত দেহ, চমকে ওঠার মত ভিডিও ভাইরাল

পরিবার সূত্রে খবর বুধবার থেকে নিখোঁজ ছিলেন দীনবন্ধু। এরপর বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে পানের বরজের মধ্যে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। ওই যুবককে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে এলাকাবাসীর দাবি।

Parna Sengupta | Published : Apr 26, 2024 7:23 AM IST

রহস্যজনক মৃত্যু হল বিজেপির কর্মীর। পূর্ব মেদিনীপুরের বাকচায় তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। মৃত যুবকের নাম দীনবন্ধু মিদ্যা। বাড়ি ময়নার বাকচার গোড়ামহল গ্রামে। কী করে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ। বিজেপির অভিযোগ, তাঁকে খুন করা হয়েছে।

পরিবার সূত্রে খবর বুধবার থেকে নিখোঁজ ছিলেন দীনবন্ধু। এরপর বৃহস্পতিবার রাতে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে পানের বরজের মধ্যে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। ওই যুবককে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে এলাকাবাসীর দাবি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। লোকসভা ভোটের সময়ে এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তাপ ছড়িয়েছে জেলায়। একটি ভিডিও ভাইরাল হয়েছে এই ঘটনার। তবে ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

 

 

পুলিশ জানিয়েছে রাত প্রায় ১১টা নাগাদ বাড়ি থেকে সামান্য দূরের একটি পানবরজের ভিতরে দীনবন্ধুর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। পরনের ধুতির কিছু অংশ ছিঁড়ে সেটি দিয়েই পানবরজের উপরে থাকা একটি লোহার রডের সঙ্গে বাঁধা ছিল তাঁর দেহ। ধুতির বাকি অংশ পাশেই পড়ে ছিল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দিনভর এলাকাতেই ছিলেন দীনবন্ধু। তবে সন্ধ্যার কিছু পরে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি। সে সময় তাঁর পরনে ছিল ঘরোয়া ধুতি। সঙ্গে মোবাইলও ছিল। তবে রাত গড়ালেও দীনবন্ধুর সঙ্গে ফোনে যোগাযোগ করতে পারেননি তাঁর পরিবারের সদস্যেরা।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!