ত্রিকোণ প্রেমের পরিণতি, প্রেমিকার হাতে 'খুন' হয়ে গেলেন নদিয়ার যুবক

  • ত্রিকোণ প্রেমের নির্মম পরিণতি
  • প্রেমিকার হাতেই 'খুন' যুবক
  • ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হরিণঘাটায়
  • তদন্তে পুলিশ
     

Asianet News Bangla | Published : Jun 22, 2020 2:58 PM IST

মৌলিককান্তি মণ্ডল, নদিয়া: ত্রিকোণ প্রেমের পরিণতি, প্রেমিকার হাতেই খুন হয়ে গেলেন যুবক! তাঁকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে নদিয়ার হরিণঘাটায়। অভিযুক্ত ও প্রেমিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে মৃতের পরিবার। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: প্রেমের পথে বাধা জাতপাত, প্রেমিকের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তরুণী

মৃতের নাম ভবতোষ দেবনাথ। বাড়ির হরিণঘাটার জগুলি এলাকায়। স্বাভাবিক নিয়মে জীবনে প্রেম এসেছিল। এলাকায় এক যুবতীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে ভবতোষ। কিন্তু ভালোবাসার পরিণতি যে এমন হবে, তা কে জানত। শেষকিনা খুন গেলেন ওই যুবক!ঘটনায় হতবাক সকলেই।

পরিবারের লোকেদের দাবি, সম্প্রতি অন্য এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে ভবতোষের প্রেমিকা। যতদিন যাচ্ছিল, নতুন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছিল ওই তরুণীর। ফলে যা হওয়ার, তাই হয়। নানা অছিলায় ভবতোষকে এড়িয়ে যেতে শুরু করে সে। এই নিয়ে দু'জনের মধ্যে অশান্তিও হয়। রবিবার প্রেমিকার ডাকেই তার বাড়িতে যায় ভবতোষ। আর সেটাই কাল হল। বিকেলে যখন ছাদের দাঁড়িয়ে কথা বলছিলেন, তখন ভবতোষকে তাঁর প্রেমিকা ধাক্কা মেরে নিচে ফেলে দেয় বলে অভিযোগ। রক্তাক্ত অবস্থায় ওই  যুবককে নিয়ে যাওয়া হয় কল্যাণীর একটি হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি। সোমবার সকালে মারা যান ভবতোষ দেবনাথ। 

আরও পড়ুন: ৮৮ দিন পর চালু দেশের দ্বিতীয় বৃহত্তম স্থলবন্দর, স্বাস্থ্যবিধি মেনেই শুরু সীমান্ত বাণিজ্য

এদিকে ঘটনাটি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। তবে মৃতের প্রেমিকা একা নয়, এই ঘটনার সঙ্গে তার নতুন প্রেমিকও জড়িত বলে দাবি করেছেন পরিবারের লোকেরা। দু'জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

Share this article
click me!