প্রেমের পথে বাধা জাতপাত, প্রেমিকের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মঘাতী তরুণী

  • জাতপাতের কারণে সম্পর্ক মেনে নেয়নি পরিবার
  • বিয়ে ঠিক হয়ে গিয়েছিল অন্যত্র
  • প্রেমিকের সঙ্গে আত্মঘাতী তরুণী
  • এলাকায় শোকের ছায়া
     

Asianet News Bangla | Published : Jun 22, 2020 10:09 AM IST

স্রেফ জাতপাতের কারণে অন্য যুবককে বিয়ে করতে হবে! প্রেমিকের সঙ্গে একই দড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন এক তরুণী। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কেন্দার নাড়ুডি গ্ৰামে। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: প্রশাসনের মানবিক মুখ, মুমূর্ষ রোগীকে ওষুধ এনে দিলেন খোদ জয়েন্ট বিডিও

ছেলেটির বয়স একুশ, আর মেয়েটির উনিশ। ভান্ডারপুয়াড়া গ্রামের তরুণী নয়নমণি মণ্ডলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অনুপ রাজোয়াড়ের। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অনুপ যখন চেন্নাই-এ কাজ করতে যান, তখনও প্রেমিকার সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিল তাঁর। কিন্তু জাতপাতের কারণে মেয়ের সম্পর্ক মেনেননি নয়নমণির পরিবারের লোকেরা। এমনকী, অন্য যুবকের সঙ্গে তাঁর বিয়ে ঠিক হয়ে গিয়েছিল। বিয়ে হওয়ার কথা ছিল বৃহস্পতিবার। এরইমধ্যে লকডাউনের কারণে অন্য পরিযায়ী শ্রমিকদের সঙ্গে গ্রামে ফিরে আসেন অনুপ। বহু চেষ্টা করেও বাড়ির লোককে বিয়েতে রাজি করাতে পারেননি তাঁরা। 

আরও পড়ুন: রিজেন্ট পার্ক কাণ্ডে নয়া মোড়, ইন্টারনেটে দেখে বানানো বন্দুকেই প্রেমিকাকে খুন

জানা গিয়েছে, সোমবার ভোর রাতে বাড়ি থেকে বেরিয়ে পড়েন অনুপ ও নয়নমণি। এরপর কেন্দার থানার নাডুড়ি গ্রামে কাঁসাই নদীর ধারে একটি গাছে গলা দড়িয়ে আত্মহত্যা করেন দু'জনে। বেলা বাড়তে ঘটনাটি নজরে পড়ে স্থানীয় বাসিন্দাদের। খবর দেওয়া হয় থানায়। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Share this article
click me!