Elections Live- হরিয়ানায় ভোটদানের হার ১৬.৬%, মহারাষ্ট্রে হার ৬ শতাংশ

Get Live Update on vote casting on Maharastra and Haryana's assembly elections

10:00 AM IST

ভোট দিলেন আমির খান

বান্দ্রা পশ্চিমে ভোট দিলেন আমির খান। ভোট দিয়ে তিনি জানান, সাধারণ মানুষের কাছে তিনি আবেদন করছেন যাতে তাঁরা বেশি সংখ্যকভাবে বুথে এসে ভোটদান করেন। 

9:26 AM IST

ভোট দিলেন ববিতা ফোগাট

ভোট দিলেন ববিতা ফোগাট। চখরি দাদরি বিধানসভা কেন্দ্রে তিনি বিজেপি-র টিকিটে প্রার্থী হয়েছেন। তাঁর মূল লড়াই কংগ্রেসের নৃপেন্দ্র সিং সাঙ্গওয়ান এবং জেজেপি-র সতপাল সাঙ্গওয়ানের বিরুদ্ধে। যদিও, ববিতার জয়ের বিষয়ে আশাবাদী তাঁর বাবা তথা দ্রোণাচার্য কুস্তিগীর মহাবীর ফোগাট। 

9:20 AM IST

ভোট দিল ফোগাট পরিবার

ভোট দিল ফোগাট পরিবার। ভোটদানের পর ক্যামেরাবন্দি ফোগাাট পরিবারের ছবি। হরিয়ানার চরখি দাদরি বিধানসভা কেন্দ্রের বালালি গ্রামের ভোটদান কেন্দ্রে তাঁরা ভোট দেন। 

9:15 AM IST

ভোট দিলেন যোগেশ্বর দত্ত

ভোট দিলেন অলিম্পিকে পদকজয়ী কুস্তিগীর যোগেশ্বর দত্ত। তিনি আবার হরিয়ানার বারোদা কেন্দ্র থেকে বিজেপি-র টিকিটে প্রার্থী হয়েছেন। তাঁর মূল লড়াই কংগ্রেস প্রার্থী কৃষাণ হুড়া-র সঙ্গে।

9:12 AM IST

ভোট দিলেন সাংসদ সুপ্রিয়া সুলে

মহারাষ্ট্রের বারামতি কেন্দ্রে ভোট দিলেন এনসিপি-র সাংসদ সুপ্রিয়া সুলে। এনসিপি-র প্রধান শরদ পাওয়ারের কন্যা সুপ্রিয়া যে বারামতি কেন্দ্রে ভোটদান করলেন সেখানে প্রার্থী হয়েছেন তাঁর তুতো ভাই অজিত পাওয়ার, তিনি বিজেপি-র গোপীচাঁদ পাড়ালকরের বিরুদ্ধে লড়াই করছেন। 

 

9:00 AM IST

সস্ত্রীক ভোটদান প্রফুল প্যাটেলের

সস্ত্রীক ভোট দিলেেন এনসিপি নেতা তথা ভারতীয় ফুটবল ফেডারেশনের সভাপতি প্রফুল প্যাটেল। গোণ্ডিয়া বিধানসভা কেন্দ্রে এদিন সকালে স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে আসেন প্রফুল। 

 

8:51 AM IST

সংখ্যা গরিষ্ঠতার স্বপ্নে বিভোর প্রাক্তন মুখ্য়মন্ত্রী

হরিয়ানায় বিজেপি প্রায় আধিপত্য বজায় রেখেই বিধানসভা নির্বাচনে নেমেছে। কিন্তু, অঙ্কের বাইরে গিয়ে ভাবনাকে মেলে ধরার চেষ্টায় হরিয়ানার প্রাক্তন কংগ্রেস মুখ্যমন্ত্রী ভূপিন্দর সিং হুড়া। তিনি দাবি করেছেন, সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গড়বে কংগ্রেস। তাঁর দাবি, হরিয়ানা বিধানসভা নির্বাচনে মূল লড়াইটা মূলত কংগ্রেস ও বিজেপি-র মধ্যে। কংগ্রেস লোকদলের কোনও আশা নেই এই নির্বাচনে। 

 

8:45 AM IST

ভোট দিলেন পীষূষ গয়াল

বিজেপি-শিবসেনা মহারাষ্ট্রে এবার ২২৫টি আসন পাচ্ছেই, কারণ বিরোধীরা তাদের অস্তিত্ব হারিয়েছে এখানে। ভোট দিতে এসে এমনই দাবি রেলমন্ত্রী পীষূষ গয়ালের। তিনি বলেন, মহারাষ্ট্রের মানুষ ফড়নবীশ এবং মোদী-র সঙ্গেই আছে। 

8:43 AM IST

স্ত্রীকে সঙ্গে করে ভোট গড়কড়ির

স্ত্রী কাঞ্চনকে সঙ্গী করে ভোট দিলেন নীতিন গড়কড়ি। নাগপুরে তিনি এবং তাঁর স্ত্রী ভোট দেন। 

 

 

8:25 AM IST

ইভিএম বিভ্রাটে ভোটদান ব্যহত

হরিয়ানার গুরুগ্রামের বাদশাপুরের ২৮৬ নম্বর বুথে ভোটদান ব্যহত। ইভিএম খারাপ হয়ে যাওয়ায় সাময়িকভাবে ভোটদান বন্ধ থাকে। 

8:24 AM IST

ভোট দিলেন কুমারী শৈলজা

ভোট দিচ্ছেন হরিয়ানা কংগ্রেসের প্রদেশ সভাপতি কুমারী শৈলজা। তিনি হিসারের যোশাধা পাবলিক স্কুলের ১০৩ নম্বর বুথে ভোটদান করেন। 

8:18 AM IST

ভোট দিলেন টিক-টক স্টার

ভোট দিলেন হরিয়ানার টিক-টক স্টার তথা বিধানসভা নির্বাচনে আদমপুর কেন্দ্র থেকে বিজেপি-র টিকিটে দাঁড়ানো প্রার্থী সোনালী ফোগাট।

 

8:00 AM IST

ভোট দিলেন শোভা খোটে

ভোট দিলেন অভিনেত্রী শোভা খোটে। তিনি মুম্বই-এর অন্ধ্রেরি পশ্চিম কেন্দ্রে ভোট দেন।

  • আজ বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ দুই রাজ্যে
  • ভোটদান হচ্ছে মহারাষ্ট্র ও হরিয়ানা
  • দুই রাজ্যেই বিধানসভা নির্বাচন নিয়ে সেভাবে কোনও তাপ-উত্তাপ নেই
  • বিরোধী দলগুলি সেভাবে এনডিএ জোটের বিরুদ্ধে কড়া অবস্থান নিতে পারেনি