Asianet News BanglaAsianet News Bangla

ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, হাই থাই স্লিটে যৌনতায় পাগল করলেন দর্শনা

 নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন দর্শনা বণিক। যা দেখতেই হামলে পড়েছেন ভক্তরা। হটনেসের জন্য ফের লাইমলাইটে চলে এসেছেন দর্শনা। পোশাক ঠিকরে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকা। হাই থাই স্লিটে যৌবন যেন উপচে পড়ছে। সেক্সি ও বোল্ডনেসে বলি তারকাদেরও টেক্কা দিতে প্রস্তুত দর্শনা। অভিনেত্রী হট ক্লিভেজে তাপমাত্রার পারদ চড়েছে।

bengali Actress Darshana banik looks hot in high thigh slit Dress BRD
Author
Kolkata, First Published Aug 14, 2022, 3:25 PM IST

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক।  বোল্ড অ্যাটায়ারে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন দর্শনা, নায়িকার বোল্ড অবতারে ঘুম উড়ল সাইবারবাসীর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিয়েছেন দর্শনা বণিক। যা দেখতেই হামলে পড়েছেন ভক্তরা।

হটনেসের জন্য ফের লাইমলাইটে চলে এসেছেন দর্শনা। পোশাক ঠিকরে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকা। হাই থাই স্লিটে যৌবন যেন উপচে পড়ছে। সেক্সি ও বোল্ডনেসে বলি তারকাদেরও টেক্কা দিতে প্রস্তুত দর্শনা। অভিনেত্রী হট ক্লিভেজে তাপমাত্রার পারদ চড়েছে। উন্মুক্ত ক্লিভেজ যেন ফ্যাশন ট্রেন্ড, তবে শুধু এই নয়া ট্রেন্ডে গা ভাসিয়েই নয়, সাহসী ফোটোশুটেও সাবলীল দর্শনা। দর্শনার সেক্সি ফিগার দেখতেই হামলে পড়েছেন নেটিজেনদের একাংশ।  বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন দর্শনা বণিক। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়। দর্শনার পোস্ট করা ছবি দেখতে উপচে পড়ছে ভিড়। যেখানে দেখা যাচ্ছে । ব্রালেটের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বুকের একাংশ। প্রতিটি ছবিতেই  যেন আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট নজির গড়েন দর্শনা।ছবির ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন আনন্দলোক পূজাবার্ষিকী ২০২২-এর  জন্যই এই ফোটোশ্যুট। গ্ল্যামারাস দর্শনার এই ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে। মুহূর্তের মধ্যে এই ছবি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। 

 

 

প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন টলি অভিনেত্রী দর্শনা বণিক। ছবি হোক কিংবা ভিডিও প্রতিদিনই অনুরাগীদের বিনোদন জোগাতে কিছু না কিছু করেই থাকে ন দর্শনা।  অভিনেত্রীর কিলার লুকে কুপোকাত হয়েছেন ভক্তরা।  ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।  ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। লাস্যময়ীর আবেদনে হার মানবে বলিউডও।  বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। ২০১৮-য় প্রথম বড়পর্দায় হাতেখড়ি।  তবে শুধু বাংলা ছবি নয়, তেলেগু ছবিতেই জনপ্রিয় মুখ দর্শনা বণিক। সদ্যই আপকামিং দক্ষিণী ছবি 'ইয়ারাক্কম' অ্যাঞ্জেল-এর প্রথম লুক শেয়ার করেছেন অভিনেত্রী। টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডেও পসরা জমিয়েছেন দর্শনা বণিক। 

Follow Us:
Download App:
  • android
  • ios