শুরু হয়ে গিয়েছে কাউন্টডাউন। করোনা আবহে উৎসবের রং ফিকে হলেও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ক্রিসমাসের প্রস্তুতি। আর মাত্র ২ দিন, তারপই বড়দিন সেলিব্রেট  করার আনন্দে মেতে উঠবে ছোট থেকে বড় সকলেই।  এবং ক্রিসমাসের দিন থেকে নতুন বছরকে স্বাগত জানানোর সেলিব্রেশনও শুরু হয়ে যায়। ক্রিসমাস সেলিব্রেশনে মেতে উঠেছেন টলিপাড়ার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

আরও পড়ুন-শীঘ্রই কি বিয়ের পিঁড়িতে ইমন, হবু বর নীলাঞ্জনকে নিয়েই 'আইবুড়ো ভাত' খেলেন গায়িকা...

একেই বলে ক্রিসমাস মুড। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেই ক্রিসমাসের রঙিন সাজে নজর কেড়েছেন অভিনেত্রী। লাল-সাদা কম্বিনেশনে পুরোপুরি নিজেকে ক্রিসমাস মুডে ধরে রেখেছেন অভিনেত্রী। মুহূর্তে নজর কেড়েছে ঋতাভরীর এই ছবি।

 

 

সাদা টপের উপর, লাল জ্যাকেটে গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। ছবি পোস্ট করেই ক্যাপশনে লিখেছেন, 'বছরের সেরা সময় চলেই এসেছে'। ভালোবাসার ইমোজি দিয়েই বছরের সেরা সময়ের প্রেমে পড়েছেন অভিনেত্রী। ক্রিসমাস সেলিব্রেশনে তিনি যে রেডি তা যেন তার ছবিই বলে দিচ্ছে। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে ঋতাভরীর এই রেড হট লুকস।ঘন গাঢ় লাল ঠোঁটের নেশায় বুঁদ হয়েছে সাইবারবাসী। সদ্যি মুক্তি পেয়েছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম 'রূপসাগরে'। 

 

টলি ইন্ডাস্ট্রির অবেদনময়ী প্রথম সারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা।  সোশ্যাল মিডিয়ায় কীভাবে ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ সিদ্ধহস্ত ঋতাভরী।নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক।