রাউডি বেবি থেকে টলিপাড়ার তৈমুর জন্মের পর থেকে টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। জন্মানোর পর থেকেই তারকা পুত্রকে নিয়ে হইচই-এর শেষ নেই। ইতিমধ্যেই ৬ মাসে পড়েছে ইউভান।

 

 

রাজশ্রীর ছোট্ট খুদে প্রতিনিয়তই একের পর এক কান্ড করছে। ছয় মাস বয়সে সিম্বার আদবকায়দা মন ছুঁয়ে গেছে সকলের। তবে ছেলের নতুন নতুন শেখা থেকে বঞ্চিত থাকতে হচ্ছে বাবা রাজকে।

 

 

কিছুদিন আগেই ইউভানের হামাগুড়ির ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। হামাগুড়ির পর ধরে ধরে দাঁড়াতে শিখছিল ইউভান। এবার আর কারোর সাহায্য নয়, একেবারে হাত ছেড়ে কোনও কিছু না ধরেই দাঁড়িয়ে পড়ল রাজ-পুত্র ইউভান। যদি পুরোটা দাঁড়াতে পারেনি ,তবে নিজের স্টাইলে হেলান দিয়ে দাঁড়িয়ে মুখে আওয়াজও করতে শোনা গেছে ছোট সিম্বা-কে।

 

 

নির্বাচনের জন্য ছেলের কাছে নেই বাবা রাজ। ছেলের  এই মুহূর্তগুলো চরম ভাবে মিস করছেন রাজ চক্রবর্তী। ইউভানের প্রথম একা দাঁড়ানোর ভিডিও শেয়ার করে রাজ লিখেছেন, 'আমি তোমাকে ভালবাসি বেবি'। দুরন্ত গতিতে নেটিজেনদের নজর কেড়েছে এই ভিডিও। ইউভানকে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন নেটিজেনরা।

 

২১-এর ভোটযুদ্ধ শুরু হয়ে গিয়েছে বঙ্গে। তিনদফার ভোট হয়ে গেলেও দলের প্রার্থীদের জন্য বিধানসভা নির্বাচনে জোরকদমে চলছে ভোটের প্রচার। রোদকে উপেক্ষা করেই তারকারাও সামিল হয়েছেন ভোট প্রচারে। দিন-রাত এক করে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। কেউ তৃণমূল কেউ বিজেপি তারকাদের পালাবদলে উত্তেজনা যেন তুঙ্গে। একুশের বিধানসভা ভোটে টিএমসি-র অন্যতম চর্চিত তারকা প্রার্থী রাজ চক্রবর্তী। রাজ্যের অন্যতম কঠিন ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে লড়ছেন রাজ। ব্যারাকপুর বিধানসভার অলি-গলিতে ঘুরে চলছে ভোটপ্রচার। ভোটপ্রচারে কাজের জন্য ছোট্ট সিম্বার থেকে অনেকটাই দূরে রয়েছেন রাজ।