Asianet News BanglaAsianet News Bangla

অন্তর্বাস ঠেলে বেরোচ্ছে স্তনের অর্ধাংশ, ব্ল্যাক বিউটি ঋতাভরীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী

টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। ফের শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারহট অবতারে ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী চক্রবর্তী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

Ritabhari Chakraborty Shares a hot reel video in black gown on her Instagram BRD
Author
kolkata, First Published Aug 18, 2022, 3:32 PM IST

বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই  যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। ফের শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুপারহট অবতারে ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী চক্রবর্তী। যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  শরীরী নেশায় ভক্তদের কালঘাম ছুটিয়েছেন নেটপাড়ার হট সেনসেশন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রীকে দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়।

লো নেক ব্ল্যাক গাউনে উপচে পড়ছে বক্ষের একাংশ। টলিপাড়ার বস বেসির অ্যাটিটিউটে পাগল হয়েছেন ভক্তরা।  সোশ্যাল মিডিয়ায় সেক্সি অবতারে ছবি পোস্ট করে রাতের ঘুম কেড়ে নিয়েছেন ঋতাভরী। অভিনেত্রীকে দেখেই কালঘাম ছুটছে ভক্তদের। বঙ্গতনয়ার হাইভোল্টেজে কাঁপছে সোশ্যাল মিডিয়া। টলিপাড়ার সেক্সিয়েস্ট ঋতাভরী যেন সর্বদাই ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি মডেলিং জগতেও বেশ জনপ্রিয় তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। শরীরী উষ্ণতায় পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরীর অ্যাটিটিউডেই ঘায়েল হয়েছেন ভক্তরা। ভিডিও ভাইরাল হতেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে গেছে। আগুন থেকে ভালবাসা ইমোজি দিয়েছেন ভক্তরা।উষ্ণতার পারদ চড়াতে সর্বদাই সিদ্ধহস্ত টলি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীরী নেশায় ভিড়মি খান ভক্তরা। ভক্তদের কাছে টানতে কত কিছুই না করে থাকেন তারকারা। সেই তালিকায় প্রথমসারিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

 


 সদ্যই বিদেশ থেকে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন ঋতাভরী চক্রবর্তী। নতুন ছবি 'ফাটাফাটি'-র শুটিং শেষ করেছেন ঋতাভরী। বিদেশ থেকে  ফিরেই একের পর এক ছবি শেয়ার করছেন বঙ্গতনয়া, যা নিয়ে রীতিমতো তোলপাড় সোশ্যাল মিডিয়া। ফ্যাশনে স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। তার শরীর বিহঙ্গে মুগ্ধ আট থেকে অষ্টাদশী। ঋতাভরী চক্রবর্তীকে নিয়ে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে।   এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে।গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি   'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা যাবে। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে।

 

 

 ইতিমধ্যেই ঋতাভরীর বিয়ের জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। ভালবাসার মানুষের সঙ্গে নিজেই পরিচয় করিয়ে দিয়েছেন ঋতাভরী চক্রবর্তী। এমনকী বিয়ের পরিকল্পনাও ফাঁস করেছিলেন ঋতাভরী। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, কলকাতাতে নয়, বরং ডেস্টিনেশন ওয়েডিং করতে চলেছেন ঋতাভরী ও তার ডাক্তার বর তথাগত চট্টোপাধ্যায়। চলতি বছরের শেষেই হবে এনগেজেমন্ট তারপরই লিভ-ইনে থাকবেন তারা। এবং তার পরেই ডাক্তার বন্ধুর গলায়  মালা দিতে চলেছেন ঋতাভরী চক্রবর্তী।  তবে কোথায় হতে চলেছে ডেস্টিনেশন ওয়েডিং, তা জানা যায়নি।

আরও পড়ুন-সহবাসে মজে সিদ্ধার্থ-কিয়ারা, বিয়েতে আমন্ত্রণ না পেলে কষিয়ে থাপ্পড় মারার হুমকি দিলেন করণ, কিন্তু কেন?

আরও পড়ুন-সেক্সি হট ক্লিভেজে চরম যৌনতা, দিশার সুডৌল স্তনের খাঁজে চোখ আটকে ভক্তদের

Follow Us:
Download App:
  • android
  • ios