একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। কিন্তু হট অ্যান্ড সেক্সি লুকের জন্য সবসময় যে ক্লিভেজ প্রদশর্ন করাতে হবে তা কিন্তু নয়। সম্প্রতি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত-র একটি ছবি প্রকাশ্যে এসেছে। যা দেখেই নেটিজেনদের কুরুচিকর মন্তব্য প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন-সত্যিই কি মানসিক অবসাদ থেকে আত্মহত্যা করেছেন সুশান্ত, পুলিশি জেরার মুখে ৬ জন...

পরণে ফুল হাতা শার্ট আর বোতামের উপর দিয়ে উঁকি মারছে উন্মুক্ত ক্লিভেজ। এর আগেও অনেক হট মুভসে ছবি শেয়ার করেছেন ঋতু। কিন্তু এই ছবিতে সবটাই যেন উল্টে গেলে। একের পর এক মন্তব্য করেই চলেছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রোলের মুখে পড়েছেন অভিনেত্রী। কেউ কেউ আবার তাকে ঠাকুমা বলে সম্বোধনও করেছে। দেখে নিন ছবিটি।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bold and beautiful...@rituparnaspeaks 🔥🔥 . . . . Click @devajitchakraborty

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline) on Jun 16, 2020 at 9:07am PDT


জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। গৃহবন্দি দশায় হট ফোটোশ্যুটে পোজ দিয়েছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এই বয়সে এসেও নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী।সম্প্রতি  কয়েকদিন আগেও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।