একের পর এক ছবিতে ভরে উঠছে সোশ্যাল মিডিয়া। কখনও ক্লিভেজ দেখিয়ে আবার কখনও বা হট অ্যান্ড সেক্সি লুকে সবেতেই যেন বাজিমাত করছেন বাংলা সিনেমাকর জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জীবনের ৪৫ টি বসন্ত বহুদিন আগেই পেরিয়ে গেছেন ঋতুপর্ণা। তবুও তিনি চিরযৌবনা। বছর ৪৮ এর অভিনেত্রীকে দেখলে যে কেউ ভিরমি খেয়ে যেতে পারেন। বয়স বাড়লেও মনটা তার ছোটই রয়ে গেছে। আর সেকারণেই এই বয়সে এসে নিউকামারদের টেক্কায়  রীতিমতো হারিয়ে দিতে পারেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সব রকম পোশাকেই যে তিনি স্বচ্ছন্দ্য তার প্রমাণও মিলছে বারেবারে। 

আরও পড়ুন-বড়পর্দায় আসতে চলেছে 'মিস্টার ইন্ডিয়া', মুখ্য ভূমিকায় কে...


আকাশী রঙের অ্যানিমাল প্রিন্টেড মনোকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী।  সুইমস্যুটের উপর একটি আকাশী রঙের শ্রাগও পরেছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের সাইডে বসে ছবিতে পোজ দিয়েছেন অভিনেত্রী। ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে লিখেছেন, 'রিফ্রেশড ইন ব্লুস'। ব্যস তাতেই কেল্লাফতে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Refreshed in blues! . . . #blue #bikini #Tuesdaychilling #actorslife🎬

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on Feb 18, 2020 at 1:47am PST

 

জোরকদমে শুরু হয়ে গেছে অভিনেত্রীর আগামী ছবি 'বিদ্রোহিনী' র প্রচার। ছবিতে পুলিশের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। এছাড়াও পরিচালক ইন্দ্রাশিস আচার্যর আপাকামিং ছবি  'পার্সেল'- নিয়ে আসতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা যেন বাড়েবাড়ে প্রমাণ করে দিচ্ছেন ঋতুপর্ণা। সম্প্রতি  কয়েকদিন আগেও নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছিলেন অভিনেত্রী।  যেখানে পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ। তার উপরে ফ্লাওয়ার প্রিন্টেড জ্যাকেট আর এতেই বাজিমাত করেছেন ঋতুপর্ণা। বর্তমানে কলকাতা ছেড়ে সিঙ্গাপুরে থাকেন ঋতুপর্ণা । কিন্তু কলকাতার সঙ্গে যে তার গভীর টান রয়েছে তা স্পষ্ট।  সদ্যই সরস্বতী পুজোয় মায়ের টানে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী।