Asianet News BanglaAsianet News Bangla

নামমাত্র পোশাকে বালিয়াড়িতে সুপারহট শ্রাবন্তী, সেক্সি উরু থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা

মলদ্বীপে গিয়েই  একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। যা দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। অভিনেত্রীকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় হামলে পড়ছেন ভক্তরা। মলদ্বীপের সাদা বালিয়াড়িতে হলুদ রঙের সেক্সি পোশাক পরে ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী। হলুদ রঙের শর্ট পোশাকে উঁকি মারছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা।

Srabanti Chatterjee posted a bunch of hot photos in maldives trip BRD
Author
Kolkata, First Published Jul 26, 2022, 5:29 PM IST

বেড়ানোর নেশা যেন কিছুতেই পিছু ছাড়ছে না। ব্যক্তিগত  জীবনের টানাপোড়েন, বিবাহবিচ্ছেদের মধ্যেও এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে বেড়াচ্ছেন শ্রাবন্তী। সময় পেলেই উড়ে যান  কখনও দুবাই তো আবার কখনও মলদ্বীপ।  মলদ্বীপে ছুটি কাটাতে উড়ে গেছেন টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বলি থেকে টলি, সময় পেলেই তারকারা উড়ে যান তাদের পছন্দের ডেস্টিনেশন মলদ্বীপে। টলিউডের বহু তারকারাই তাদের প্রিয় মানুষদের নিয়ে একান্তে সময় কাটাতে উড়ে যান মলদ্বীপে। ঘরে যেন মন টিকছে না শ্রাবন্তীর। এককথায় বলতে গেলে নায়িকার মন এখন উরু উরু। ফের মলদ্বীপে উড়ে গেছেন  শ্রাবন্তী। 

মলদ্বীপে গিয়েই  একের পর এক ছবি পোস্ট করে চলেছেন শ্রাবন্তী। যা দেখেই ভিড়মি খেয়েছেন ভক্তরা। অভিনেত্রীকে দেখার জন্য সোশ্যাল মিডিয়ায় হামলে পড়ছেন ভক্তরা। মলদ্বীপের সাদা বালিয়াড়িতে হলুদ রঙের সেক্সি পোশাক পরে ছবি পোস্ট করে ভক্তদের পাগল করে দিয়েছেন শ্রাবন্তী। হলুদ রঙের শর্ট পোশাকে উঁকি মারছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বুকের খাঁজে পাগল হয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। লাস্যময়ীর লুকে মুগ্ধ অনুরাগীরা। উষ্ণতায় মাখামাখি শ্রাবন্তীর জন্য পাগল হয়েছেন ভক্তরা। অভিনেত্রীর হট আদায় পাগল হবেন আপনিও।

 

 

হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে ধুকপুকানি বেড়ে গিয়েছে ভক্তেদের। অভিনেত্রীর পাশপাশি অভিনেত্রীর প্রেমিক অভিমন্যুকে নিয়েও জল্পনা বাড়ছে। ঘনিষ্ঠ সূত্র বলছে, চর্চিত প্রেমিকও নাকি শ্রাবন্তীর সঙ্গে রয়েছেন। এখনও পর্যন্ত মলদ্বীপ ভ্রমণে প্রেমিকের কোনও ছবি দেখা যায়নি। সাসপেন্স-ধোঁয়াশা- বিতর্ককে জিঁইয়ে রেখেছেন শ্রাবন্তী। এই মুহূর্তে মলদ্বীপের সোনেভা জানি রিসর্টে রয়েছেন শ্রাবন্তী। মেডহুফারু আইসল্যান্ডে অবস্থিত এই রিসর্ট মলদ্বীপের অন্যতম বিলাসবহুল রিসর্ট। নীল জলরাশির মাঝে অবস্থিত  মেডহুফারু আইসল্যান্ডে রয়েছে একাধিক ভিলা। সূত্রের খবর এখান সবথেকে ছোট ভিলাগুলিতে থাকার জন্য প্রতিরাতে কমবেশি দেড় লক্ষ টাকা খরচ করতে হবে। তবে ভিলা বড় হলে অনেক বেশি টাকা আপনাকে গুনতে হবে। মলদ্বীপের সোনেভা জানি রিসর্টের সবচেয়ে সুন্দর ভিলাটিতে থাকতে হলে এক রাতের জন্য আপনাকে খরচ করতে হবে প্রায় ২৪ লক্ষ টাকা।  প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। জীবনে হাজারো চড়াই-উতরাই থাকলেও হাসিমুখে সকলের সামনে নজর কাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। 

Follow Us:
Download App:
  • android
  • ios