বেশ কয়েকদিন ধরেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ছিল একতা কাপুর প্রযোজিত ট্রিপল এক্স এর বেশ কিছু বিষয়। ওয়েব সিরিজের চিত্রনাট্যে অসন্মান করা হয়েছে সেনারদের, অসন্মান করা হয়েছে সেনাদের উর্দির। একতা কাপুরের দিকে প্রথম অভিযোগের আঙুল তোলেন বিগ বস প্রতিযোগী। গুরগাঁওয়তে অভিযোগ দায়েরও হয়েছিল, কিন্তু শুরুতে এই এই বিষয় মুখ না খুললেও বর্তমানে এই দৃশ্য ওয়েব সিরিজ থেকে বাদ রাখার সিদ্ধান্ত নিলেন একতা। 

আরও পড়ুনঃ নিসর্গ ঘুর্ণিঝড়ে ব্যাপক ক্ষতি ফার্মহাউসে, হাতে ঝাঁটা নিয়ে সাফাইয়ে নামলেন সলমন

ওয়েব সিরিজে দেখা যায়, একটি অংশে এক সেনার স্ত্রী, সেনার অনুপস্থিতিতে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন, শুধু তাই নয়, ছিঁড়ে ফেলেন সেনার উর্দিও। এখন থেকে শুরু হয় জল্পনা। ভারতীয় সেনার অবমাননা থেকে শুরু করে উর্দির প্রতি অসন্মান, ওয়েব সিরিজের বিরুদ্ধে সরব  হন অনেকেই। যদিও এই বিষয় নিরবতা ভেঙে একতা কাপুর জানিয়েছেন- ভারতীয় সেনাদের অসন্মান করাটা তাঁর উদ্দেশ্য নয়, তাঁরা প্রতি মুহূর্তে প্রাণপাত করছেন সীমান্তে। সে অংশ নিয়ে বিতর্ক তৈরি হয়েছে তা বাদ রাখা হয়েছে ওয়েব সিরিজ থেকে। 

আরও পড়ুনঃ অবিকল যেন ঐশ্বর্য, যমজ বোনের ছবি প্রকাশে বিপাকে রাই সুন্দরী

ওয়েব সিরিজ দেখে প্রথমেই আপত্তি তুলেছিলেন হিন্দুস্তানী ভাউ, তারপর সেনা আধিকারিকের তরফ থেকেও এসেছিল আপত্তি। পোশযাক ছিঁড়ে ফেলা ও পোশাকে থাকা অশোকস্তম্ভের অবমাননা, মান্য করা যাবে না, একাধিক অভিযোগ দায়ের হয় একতা কাপুরের মা ও একতা কাপুরের বিরুদ্ধে, শুরুতে এই নিয়ে নিরব থাকলেও পরবর্তীতে একতা খোলসা করে জানালেন তাঁর সিদ্ধান্ত। বর্তমানে ওয়েব সিরিজেরই ঝুঁকে দর্শকেরা। ডিজিটাল প্ল্যাটফর্মই গৃহবন্দি মানুষের বর্তমান বিনোদন।