12:45 PM (IST) Feb 17
রণবীর সিং-এর স্মৃতিতে ডিস্কো কিং

আপনার মিউজিক আপনার স্মৃতির জন্য ধন্যবাদ, কোনও দিন কেউ ছিল না আর কোনও দিন কেউ হবেও না আপনার মতন। সোশ্যাল মিডিয়ার পাতায় স্মৃতিতে ভাসলেন রণবীর সিং। শেয়ার করলেন বাপ্পি লাহিড়ির সঙ্গে ছবি। 

View post on Instagram
 

 

12:14 PM (IST) Feb 17
মুখাগ্নি করলেন বাপ্পা লাহিড়ি

মুখাগ্নি করলেন বাপ্পা লাহিড়ি, সকলে মিলে শেষ শ্রদ্ধায় চির বিদায় জানালেন বাপ্পি লাহিড়িকে, চোখের জলে ভাসলেন পরিবারের সদস্যরা। মৃত্যুঞ্জয় মন্ত্র পাঠে আত্মার শান্তি কামনা। 

12:09 PM (IST) Feb 17
ফুলে সাজানো শ্মশানঘাট, শেষকৃত্য বাপ্পি লাহিড়ির

মৃত্যুঞ্জয় মন্ত্র পাঠে বাপ্পি লাহিড়িক আত্মার শান্তি কামনা করা হয়, বর্তমানে চলছে শেষ কৃত্যের কাজ, হরির ধ্বনীতে শেষ সময় বাপ্পি লাহিড়িকে চিরবিদায়। সকাল ১০ টা নাগাদ লাহিড়ি বাড়ি থেকে বেরিয়ে ছিল বাপ্পি লাহিড়ির মরদেহ। ফুলে সাজিয়ে তোলা হয়েছে পবন হংস শশ্মানভূমি। 

 

View post on Instagram
 

 

11:31 AM (IST) Feb 17
বাপ্পি লাহিড়ির পরিবারের সঙ্গে দেখা করলেন কুমার শানু

বুধবার রাতেই তড়িঘড়ি বাপ্পি লাহিড়ির বাড়িতে পৌঁছে গেলেন কুমার শানু। সেই ভিডিও বর্তমানে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। পরিবারের সকলের সঙ্গে দেখা করে এদিন শোকজ্ঞাপন করেন কুমার শানু, সঙ্গীত জগতে নক্ষত্রপতন। শেষকৃত্যেও সেলেবদের ভিড়। 

 

View post on Instagram
 

 

11:00 AM (IST) Feb 17
পবন হংস-এ পৌঁছে গেল মরদেহ

ভিলে পার্লের পবন হংস হিন্দু শশ্মানে পৌঁছে গেল বাপ্পি লাহিড়ির মরদেহ, ফুল দিয়ে সাহানো হয়েছে শেষকৃত্যের স্থান, প্রস্তুতি শেষ, এখানেই শেষ প্রণাম করবেন পরিবার থেকে শুরু করে বহু সেলেব, তারপরই শুরু শেষকৃত্যের প্রক্রিয়া। ফুল দিয়ে জানিয়ে তোলা হয়েছে গোটা পবন হংস শ্মশান। 

10:43 AM (IST) Feb 17
বাবার শেষযাত্রায় কান্নায় ভেঙে পড়েছেন বাপ্পি কন্যা

শেষযাত্রায় বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহড়ি। গায়ক- সুরকারের মৃত্যুতে সকলেই শোকস্তব্ধ। গত ২৯ দিনের লড়াই শেষ হয়েছে মঙ্গলবার রাতে। সূত্র থেকে জানা গেছে, মেয়ে রেমা লাহিড়ির কোলেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক বাপ্পি লাহিড়ি। বাবার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েছেন মেয়ে রেমা। ইতিমধ্যেই মুম্বইয়ে পবন হংস শ্মশানে নিয়ে যাওয়া হচ্ছে বাপ্পি লাহিড়ির মরদেহ।

10:37 AM (IST) Feb 17
শেষযাত্রায় অনুরাগীদের ভিড়

কিছুক্ষণের মধ্যেই শেষকৃত্য  মুম্বইয়ে পবন হংস শ্মশানে, ইতিমধ্যেই প্রস্তুতির কাজ শেষ শ্মশানঘাটেও সেলেবদের শেষ সম্মান জানানোর সম্ভাবনা, বিপুল পরিমাণে পুলিশ মোতায়িত, বাইরে শেষবার দর্শণের জন্য ভিড় জমিয়েছেন ভক্তরা। তাঁর গানে গানেই শেষ সম্মান অনুরাগীদের। 

10:35 AM (IST) Feb 17
বাপ্পি লাহিড়িকে শেষ শ্রদ্ধা জানাতে উপচে পড়ছে ভিড়

অন্তিম যাত্রায় বলিউডের ডিস্কো কিং। মুম্বইয়ে পবন হংস শ্মশানে শেষকৃত্যর জন্য ইতিমধ্যেই রওনা দিয়েছে বাপ্পির পরিজনেরা। গতকাল মধ্যরাতেই বাপ্পি লাহিড়ির ছেলে ও পুত্রবধূকে মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে। বাবার শেষকৃত্যে অংশ নিতে লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই ফিরেছেন  বাপ্পা লাহিড়ি ও তার স্ত্রী।আর কিছুক্ষণের মধ্যেই মুম্বইয়ে পবন হংস শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে বাপ্পি লাহিড়ির।  ইতিমধ্যেই সকাল থেকে উপচে পড়ছে ভিড়। গায়কের প্রয়াণের খবর শুনে গতকালই বলিউডের একাংশ বাপ্পি দার বাড়িতে এসেছে শেষশ্রদ্ধা জানিয়ে গেছেন বলিউডের ডিস্কো কিং-কে।

10:27 AM (IST) Feb 17
শেষ যাত্রায় বাপ্পি লাহিড়়ি

মরদেহ নিয়ে বাবার শেষকৃত্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করলেন বাপ্পা লাহিড়ি। সকাল ১০টা নাগাদ শুরু হওয়ার কথা ছিল শেষকৃত্যের কাজ, সেই অনুযায়ী এবার অন্তীম যাত্রায় ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি, সকল অনুরাগিদের উপচে পড়া ভিড়, চোখে জল টিনসেল টাউন তথা গোটা দেশের ভক্তমহলের। 

10:03 AM (IST) Feb 17
পবন হংস শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে বাপ্পি লাহিড়ির

ইতিমধ্যেই ছেলে বাপ্পাও আমেরিকা থেকে দেশে ফিরেছেন। বাপ্পা লাহিড়ি ফিরতেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যের আয়োজন শুরু করার প্রস্তুতি চলছে। মধ্যরাতেই বাপ্পি লাহিড়ির ছেলে ও পুত্রবধূকে মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে। বাবার শেষকৃত্যে অংশ নিতে লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই ফিরেছেন  বাপ্পা লাহিড়ি ও তার স্ত্রী। সকাল ১০ টায় মুম্বইয়ের পবন হংস শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হবে বাপ্পি লাহিড়ির।  ইতিমধ্যেই সকাল থেকে উপচে পড়ছে ভিড়। গায়কের প্রয়াণের খবর শুনে গতকালই বলিউডের একাংশ বাপ্পি দার বাড়িতে এসেছে শেষশ্রদ্ধা জানিয়ে গেছেন বলিউডের ডিস্কো কিং-কে। আর কিছুক্ষণের মধ্যে  শেষকৃত্য সম্পন্ন হবে। 

10:02 AM (IST) Feb 17
আমেরিকা থেকে ঘরে ফিরল ছেলে বাপ্পা, আজই মুম্বইতে শেষকৃত্য বাপ্পি লাহিড়ির

প্রয়াত হয়েছেন বলিউডের ডিস্কো কিং বাপ্পি লাহিড়ি। এখন যেনন কথাটা ঠিক বিশ্বাস হচ্ছে না। সকলের মন খারাপ করে না ফেরার দেশে চলে গেলেন বাপি লাহিড়ি। মঙ্গলবার রাতেই মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউডের গোল্ডেন ম্যান বাপ্পি লাহিড়ি। মৃত্যুকালে বয়স হয়েছিল মাত্র ৬৯ বছর।  মধ্যরাতেই বাপ্পি লাহিড়ির ছেলে ও পুত্রবধূকে মুম্বই এয়ারপোর্টে দেখা গিয়েছে। বাবার শেষকৃত্যে অংশ নিতে লস অ্যাঞ্জেলস থেকে মুম্বই ফিরেছেন  বাপ্পা লাহিড়ি ও তার স্ত্রী।