Asianet News BanglaAsianet News Bangla

হট পোজে নেট দুনিয়ায় ঝড় রেহনা নিয়া জুটি, ডান্স মুভের উষ্ণ আমেজে মেতে ভক্তমহল

নিয়ার প্রতিটা পদে পদে পোস্ট করা ছবির দাপট এতটাই যে তা ভাইরাল হতেও সময় নেয় না খুব বেশি। তবে এবার তিনি সোশ্যাল মিডিয়ায় রিল শেয়ার করলেন তাঁর বেস্ট ফ্রেন্ড রেহনা রোজের সঙ্গে। 

Nia Sharma and Reyhna Pandit dance video goes viral in internet bjc
Author
Kolkata, First Published Aug 5, 2021, 8:23 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লকডাউন থেকেই নেট দুনিয়ার ভোল যায় বদলে। একের পর এক সেলেবের সোশ্যাল মিডিয়াই হয়ে ওঠে ভক্তদের নিরাপদ আশ্রয়। বাড়িতে বসে কাটছে না সময়, নেই কোনও যোগাযোগ ব্যবস্থা। এমনই পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়াতেই সাধারণ ভিড়ি জমাতে থাকে  নিত্য। তবে বেশ কিছু সেলেব আছে, যাঁদের পোস্টে ভক্তের মন ভালো হয়ে যায় এমনিতেই। সেই তালিকার মধ্যে পড়েন অন্যতম টিভি স্টার নিয়া শর্মা। তাঁর হট ছবি থেকে ডান্স মুভ, মুহূর্তে মন ভালো করার অন্যতম দাওয়াই। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nia Sharma (@niasharma90)

 

ফলে তনিয়ার পোস্ট আর তা ভাইরাল হবে না, এও কি সম্ভব! নিয়ার প্রতিটা পদে পদে পোস্ট করা ছবির দাপট এতটাই যে তা ভাইরাল হতেও সময় নেয় না খুব বেশি। তবে এবার তিনি সোশ্যাল মিডিয়ায় রিল শেয়ার করলেন তাঁর বেস্ট ফ্রেন্ড রেহনা রোজের সঙ্গে। যার ফলে ভিডিও-র দাপট বাড়ে নেট পাড়ায় আরও বেশি। মঙ্গলবার এই ভিডিওটি পোস্ট হয় দুজনের ইনস্টাগ্রাম থেকেই। যার ক্যাপশনও ছিল নজর কাড়া। 

আরও পড়ুন-জীবনে এসেছে একাধিক নারী, ৪ বার বিয়ের পরও সুখী দাম্পত্য হয়নি কিশোরের, ফিরে দেখা কিংবদন্তির জীবন

আরও পড়ুন-আরবাজের হটনেস দেখে সটান কাধে উঠেই চরম রোম্যান্স, পরস্ত্রী-র সঙ্গে ঘনিষ্ঠতায় রেগে আগুন মালাইকা

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nia Sharma (@niasharma90)

 

কেবল নাচের ভিডিও নয়, নিয়ার একের পর এক হট পোজে তোলা ছবিও ঝড় তোলে নেট দুনিয়ায়। পার্ফেক্ট কোমড় থেকে হট সেক্সি ফিগার, নিয়ার উপচে পড়া যৌবনের আমেজ যেন তারিয়ে তারিয়ে উপভোগ করেন ভক্তরা। আর নিয়াও বিন্দু মাত্র সংকোট না করেই তা শেয়ার করে থাকে নেট দুনিয়ায় পাতায়। আর তেই কেল্লাফতে। নয়া গানের শ্যুটে, নয়া লুকে ধরা দিয়ে নিয়া বলেন, 'সবাইকে অসংখ্য ধন্যবাদ গানটিকে এত আপন করে নেওয়ার জন্য। আঁখিয়া দে ঘর আমার খুব কাছের গান। সম্পূর্ণ গানের অপেক্ষায় আপনাদের সঙ্গে আমিও'। 

   Nia Sharma and Reyhna Pandit dance video goes viral in internet bjc

Nia Sharma and Reyhna Pandit dance video goes viral in internet bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios