ছুটির মেজাজে এখন বলিউড। একের পর এক তারকারা এখন ছুটি কাটাতে পারি দিচ্ছেন বিভিন্ন জায়গায়। কেউ পরিবারের সঙ্গে, কেউ আবার পা বাড়ালেন নিজের প্রেমিকের সঙ্গে। সেই তালিকা থেকে বাদ পড়লেন না অভিনেত্রী সুস্মিতা সেন। প্রেমিকের হাত ধরেই পারি দিলেন মলদ্বীপ।

আরও পড়ুনঃ নতুন ছবির প্রোমশনে লাল পোশাকে নজর কাড়লেন অনিল কন্যা সোনম

বেশ কয়েকদিন ধরেই সুস্মিতা সেনের বন্ধুর সঙ্গে ঘনিষ্ট হওয়ার খবর ছড়িয়ে পড়েছে বিটাউনে। একাধিক ছবিও তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তা ঘিরে একাধিক প্রশ্ন। কিন্তু নিজের জীবনটা আবার নতুন করে উপভোগ করার পথই বেছে নিয়েছেন অভিনেত্রী। বয়সের ফারাক থাকুক যতই একে অন্যের সঙ্গেই এখন বেশিরভাগ সময়টাই কাটান এই জুটি। 

 

 

রোহমান শলকে নিয়ে চলতি মাসেই সুস্মিতা হাজির হন মলদ্বীপে। সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। বর্তমানে বেজায় খুশি সুস্মিতা, তারই এক ঝলক মিলল তাঁর সোশ্যাল মিডিয়ার পাতায়। বিচের ধারে সাদা পোশাকে এক কথায় নজর কাড়লেন সুস্মিতা। শেয়ার করলেন সেই ভিডিও।

আরও পড়ুনঃ ঠিক একশো দিন আগে মিলল চমক, এভাবেই বক্স অফিসে পা রাখবেন সলমন খান

কেবল ভিডিও নয়, একাধিক ছবিও শেয়ার করেন তিনি। যা মুহুর্তে ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। সে সমুদ্র সৈকত হোক, কিংবা অনত্র, নিজের পোজ নিয়ে বরাবরই একটু বেশি যত্নশীল সুস্মিতা। বলিউডে বর্তমানে তাঁর দেখা না মিললেও এবার সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরেই খবরের শিরোনামে নিজের জায়গা পাকা করে নিয়েছেন এই অভিনেত্রী।