Asianet News BanglaAsianet News Bangla

ডিপ নেকলাইনে স্পষ্ট ভাবে দেখা যাচ্ছে ক্লিভেজ, সাহসী পোশাক পরে নেটিজেনদের রোষের মুখে জাহ্নবী কাপুর

পোশাকের কারণে উরফি যাদব এবং পুনম পাণ্ডের সঙ্গে জাহ্নবী কাপুরকে তুলনা করা হলো। জাহ্নবী কাপুর তার নিমজ্জিত নেকলাইন পোশাকের জন্য ব্যাপকভাবে ট্রোলড হয়েছেন। 'পুনম পান্ডের হাই ক্লাস সংস্করণ' পর্যন্ত বলে কটাক্ষ করা হয়েছে তাকে।

দেখে নিন সেই ছবি।

Janhvi Kapoor got compared with Poonam Pandey fir her deep neckline dress anbsd
Author
Kolkata, First Published Jun 23, 2022, 1:14 PM IST

জাহ্নবী কাপুর তার নিমজ্জিত নেকলাইন পোশাকের জন্য ব্যাপকভাবে ট্রোলড হয়েছেন। 'পুনম পান্ডের হাই ক্লাস সংস্করণ' পর্যন্ত বলে কটাক্ষ করা হয়েছে তাকে। জাহ্নবী কাপুরকে এর আগেও তার পোশাকের জন্য নিন্দা করা হয়েছিল, এবার অভিনেত্রীকে বিতর্কিত অভিনেত্রী পুনম পান্ডে এবং উরফি জাভেদের সাথে তুলনা করা হল।ধড়ক অভিনেত্রী তার পোশাকের মাধ্যমে অনেকের হার্টবিট বাড়িয়ে দিয়েছেন। ২২ জুন তিনি নিমজ্জিত নেকলাইনের

আরও পড়ুন: নীলাম্বরী জাহ্নবী, ৩৫ হাজার টাকার পোশাকে উন্মুক্ত পেটে গড়িয়ে পড়ছে গ্ল্যামার

মেদহীন মাখনের মতো শরীরে স্পষ্ট বিভাজিকা, ব্রা-পরেই ফ্যাশন গোল সাংসদ অভিনেত্রী নুসরতের

 

একটি সাইড কাট-আউট কালো পোশাকে সেক্সি এবং আকর্ষণীয় লাগছিলেন। তাকে দেখতে অত্যাশ্চর্য লাগছিল। তার হটনেস দিয়ে ইভেন্টের উত্তাপ বাড়িয়ে দিয়েছিল। তার ভক্তরা তাকে কতটা জমকালো দেখাচ্ছে তা নিয়ে উচ্ছ্বাস থামাতে পারেনি। কিন্তু জাহ্নবী যা পরেছিলেন তাতে ইন্টারনেটের ট্রোলাররা তাকে উরফি জাভেদ যিনি প্রায়শই তার ফ্যাশন পছন্দের জন্য ট্রোলড হন, তার সঙ্গে তুলনা করেন। জাহ্নবীর পোশাক নেটিজেনদের দ্বারা অত্যন্ত সমালোচিত হয়েছিল এবং তারা তাকে উরফির সাথে তুলনা করেছিল। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ' কাপড় খোলবার প্রতিযোগিতা চলছে।' আরেক ব্যবহারকারী লিখেছেন, 'পুনম পান্ডের হাই-ক্লাস সংস্করণ।' আরও একজন ব্যবহারকারী লিখেছেন, 'এই সমস্ত অস্ত্রোপচারের পরেও তাকে এমন দেখাচ্ছে।'জাহ্নবী যিনি সাহসী এবং সেক্সি ফ্যাশনের জন্য পরিচিত, প্রায়ই বেশি শরীর প্রদর্শনের জন্য ইন্টারনেটে ট্রোলড হন।

সম্প্রতি আবার তাকে একটি খোলামেলা পোশাক পরার জন্য ট্রোল করা হয়। এই পোশাকটি বেছে নেওয়ার জন্য নায়িকাকে প্রশ্ন করা হয়েছিল। জাহ্নবী ধীরে ধীরে তার অভিনয় দিয়ে একজন অভিনেত্রী হিসাবে তার দক্ষতা প্রমাণ করতে সক্ষম হয়েছেন। গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল-এ তার অভিনয়ের জন্য তিনি অত্যন্ত প্রশংসিত হন। তাকে পরবর্তীতে রাজকুমার রাও -এর সাথে মিস্টার অ্যান্ড মিসেস মাহি-তে দেখা যাবে । তিনি দোস্তানা ২ তেও থাকবেন। এবং কার্তিক আরিয়ানের চলচ্চিত্র থেকে বেরিয়ে যাওয়ার পরে নির্মাতারা এখনও নায়ক চূড়ান্ত করতে পারেনি । নীতেশ তিওয়ারি পরিচালিত তার চলচ্চিত্র বাওয়াল পরের বছর মুক্তি পেতে চলেছে এবং তার ভক্তরা বড়পর্দায় অভিনেত্রীর মহামারী-পরবর্তী ম্যাজিক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।জাহ্নবী শ্রীদেবীর কন্যা। তার বোন খুশিও খুব শিগগিরই নেটফ্লিক্সে আর্চিস এর মাধ্যমে আত্মপ্রকাশ করতে চলেছেন। খুশির পাশাপশি শাহরুখ খানের কন্যা সুহানা খানও এই ওয়েব সিরিজের মাধ্যমেই প্রথমবার আত্মপ্রকাশ করবেন।

 

Follow Us:
Download App:
  • android
  • ios