110

টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন সর্বদাই শিরোনামে থাকেন। ধারাবাহিকের সেই দুষ্টু এখন আর গোলুমুলু নেই বরং ফ্যাট ঝরিয়ে স্লিম অ্য়ান্ড ট্রিম হয়েছেন অভিনেত্রী। মারকাটারি চাবিক ফিগারে রীতিমতো ছক্কা হাঁকাচ্ছেন টলি নায়িকা।

Subscribe to get breaking news alerts

210

পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে ফেলে তিনি এখন হট অ্যান্ড সেক্সি। টলি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে দেখে রীতিমতো  ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। অভিনেত্রীর বোল্ড লুকেই ঘায়েল হয়েছেন সাইবারবাসী। 
 

310

প্রেমিক অঙ্কুশের সঙ্গে দার্জিলিংয়ে বেরাতে গিয়েছেন ঐন্দ্রিলা।  বেড়াতে গিয়ে দার্জিলিং থেকেই হট পোজে কুপোকাত করেছেন ভক্তদের। কী এমন করলেন যা নিয়ে এত শোরগোল পড়ে গিয়েছে।
 

410

 সম্প্রতি প্যান্ট ছাড়াই শুধু টি-শার্ট পরে ছবিতে হট পোজ দিয়েছেন ঐন্দ্রিলা, যা দেখে ভক্তদের ঘুম তো উড়েছেই সঙ্গে প্রেমিক অঙ্কুশ ছবি দেখে সামলাতে পারছেন না নিজেকে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
 

510


ছবিতে দেখা যাচ্ছে সাদা বিছানার উপর কালো রঙের টি-শার্ট পরে হটকে লুকে নজর কেড়েছেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর অন্তর্বাসের স্ট্রিপটা বেরোতেই নজর কেড়েছে নেটিজেনদের। ছবিটি অঙ্কুশই তুলে দিয়েছেন।
 

610

ছবির ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন,  'একজন সুন্দরী রেগে গেলে তাকে তাকে দেখতে আরও সুন্দর লাগে। আমি ফটোতে ওর চেহারা নিয়ে ভাবছি না। আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। তবে মজা না করে আবারও বলতে চাই, এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত'।

710


বেশ কিছু ছবির জন্য চেহারায় পরিবর্তন এসেছে ঐন্দ্রিলার। একধাক্কায় ৯ থেকে ১৫ কিলো ওজন কমিয়ে ফেলেছেন ঐন্দ্রিলা।  ডায়েট ও এক্সারসাইজ করে ওজন  কমিয়েছেন ঐন্দ্রিলা। যা দেখে সকলেই হতবাক হয়েছেন।

810

দিন দুয়েক আগে দার্জিলিংয়ের ম্যাল রোডে দাঁড়িয়ে চিকেন মোমো খাচ্ছিলেন অঙ্কুশ হাজরা। কিন্তু  মোমোতে কামড় বসাতে পারছিলেন না অঙ্কুশ। কারণ সামনেই পুলিশ দাঁড়িয়েছিল। মাস্ক নামালেই ধেয়ে আসছিল সতর্কবার্তা। সেই কথা মজার ছলে জানিয়েছেন অঙ্কুশ।

910

দার্জিলিংয়ে গিয়ে পথচলতি মানুষরা চিনে ফেলে অঙ্কুশকে। এবং প্রিয় অভিনেতাকে সামনে থেকে দেখেই মুহূর্তের মধ্যে ঘিরে ধরেন অনুরাগীরা। এবং তারপরই শুরু হয়ে যায় সেলফি তোলার হিরিক। 
 

1010

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। লাভ লাইভ নিয়ে বরাবরই ভীষণ খোলামেলা ঐন্দ্রিলা ও অঙ্কুশ। প্রায় ১০ বছরেরও বেশি সময় ধরে অঙ্কুশের সঙ্গে রিলেশনে রয়েছেন ঐন্দ্রিলা সেন।