111

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও তাদের নিয়ে চর্চা দীর্ঘ দিন ধরে চর্চা চলেই আসছে বি-টাউনে।এবার  নিউ ইয়ার সেলিব্রেশন করতে মলদ্বীপে  পৌঁছে গেছেন বলিউডের বিকিনি বেব দিশা পাটানি এবং টাইগার শ্রফ। মলদ্বীপে গিয়েই বিচকন্যা হয়ে উঠেছেন দিশা পাটানি।

Subscribe to get breaking news alerts

211


পারফেক্ট ফিগার , ফিটনেস ফ্রিক-এর তকমা যেন লেগে গেছে দিশা পাটানির সঙ্গে । বিকিনি লুক হোক কিংবা ছেঁড়া ফাটা অন্তর্বাসে পোজ, শরীরী উষ্ণতায় তাবড় তাবড় বলি অভিনেত্রীদের টেক্কা দিচ্ছেন দিশা পাটানি।
 

311


দিশা পাটানি ভারতের সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রীদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ দিশা। ৪৫.৮ মিলিয়ন ফলোয়ার রয়েছে দিশার। একের পর এক হট ফোটোশ্যুটে রাতের ঘুম কেড়ে নিয়েছেন দিশা পাটানি।
 

411

বলিউডে অভিনয়ে নয় বরং দিশা পাটানির শরীরী প্রদর্শন নিয়ে সরগরম পেজ থ্রির পাতা। ফোটোশুটে  বোল্ডনেসের ডবল ডোজ বাড়িয়ে চলেছেন দিশা। ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগারে লাস্যময়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে ভক্তেরা।

511


বর্ষশেষে ছুটি কাটাতে মলদ্বীপে দিয়েই মারকাটারি ফিগারে ভক্তদের পাগল করেছেন দিশা। বিকিনির হট পোজে দিশার শরীরী উষ্ণতা যেন ঠিকরে বেরোচ্ছে।  স্ট্রিং বিকিনিতে নজর কেড়েছেন বলিউডের বিকিনি বেব দিশা।
 

611

উন্মুক্ত নিতম্ব, বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। পড়ন্ত বিকেলে নীল জলের ধারে দাঁড়িয়ে হট পোজে ছবি পোস্ট করেছেন দিশা পাটানি। খোলা চুলে দিশা যেন জলপরী। ছবি পোস্ট করা মাত্রই  লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। 
 

711

উন্মুক্ত বক্ষ বিভাজিকার ভাঁজে যেন আগুন ঝরছে। টাইগারের প্রেমিকার শরীরী উষ্ণতায় কাত অনুরাগীরা। বেশিরভাগ সময়টা জিমেই কাটান অভিনেত্রী। কঠোর ডায়েট, নিয়ম মেনে শরীরচর্চা করেই মারকাটারি চাবুক ফিগারে ঝড় তুলছেন দিশা।

811


বোল্ড ছবির জন্য সবসময়েই আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন দিশা পাটানি। অভিনেত্রীর মাটকাটারি ফিগার, টোনড বডি, দারুণ ফিটনেস  দেখার জন্য মুখিয়ে রয়েছেন  নেটিজেনরা। 

911


উন্মুক্ত বক্ষ বিভাজিকার ভাঁজে যেন আগুন ঝরছে। টাইগারের প্রেমিকার শরীরী উষ্ণতায় কাত অনুরাগীরা। মলদ্বীপ থেকেই নিজের বিকিনি ছবি পোস্ট করেই উষ্ণতা দ্বিগুন বাড়িয়েছেন দিশা।

1011


একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

1111

দিশা এবং টাইগারের প্রেমের গুঞ্জন এখন আর অজানা নয়। নিজেরা মুখে কুলুপ আটলেও ডিনার ডেট থেকে পার্টি সবেতেই তাদের উষ্ণ রসায়ন নজর কাড়ে। দুই পরিবারের সম্পর্কও দারুণ। কবে  যে চার হাত এক হবে এখন সেই অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Read more Articles on