19


 শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না। 

Subscribe to get breaking news alerts

29


স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। তবে অতিরিক্ত শরীর দেখাতে গিয়ে হামেশাই ট্রোলের  মুখে পড়েন মালাইকা। যদি ট্রোলড তার নিত্যদিনের সঙ্গী।

39

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। 

49

ফ্যাশন আইকনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।  ল্যাভেন্ডার রঙের হাই থাই স্লিট গাউনে আগুন জ্বালিয়ছেন মালাইকা। অনাবৃত উরুর ভরা যৌবন কাত হয়েছেন ভক্তরা।

59


লো নেক গাউনে বেরিয়ে রয়েছে হট ক্লিভেজ। পোশাকের সঙ্গে ম্যাচ করে কানে বড় কানের দুল এবং ফিতে বাধা জুতো পরেছেন মালাইকা। খোলা চুলে অভিনেত্রীর সেক্সি অ্যাটায়ারে রাতের ঘুম উড়েছে ভক্তদের।

69


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দেন মালাইকা। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম হটেস্ট নায়িকার তকমাও রয়েছে মালাইকার। বয়স ৫০-এর কোটায় হলেও তার ফিটনেসে সকলেই তাকে অনুসরণ করেন।
 

79

ফের শিরোনামে মালাইকা আরোরা। যদিও এটা এমন কিছু নতুন বিষয় নয়। তার নামটা শুনলেই যেন ভক্তদের চোখের সামনে ভেসে ওঠে লাস্যময়ীর সেক্সি ফিগার।  ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। তার শরীরী নেশায় পুড়ে ছাই নেটিজেনরা। ফের হট ফ্যাশনে ঝড় তুললেন মালাইকা আরোরা। 

89


৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী।  সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার।ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার।  শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে। ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন এখনও ২০-র যুবতী। একবার নয়, একাধিকবার তা প্রমাণ করে দিয়েছেন মালাইকা আরোরা। 

99


ফ্যাশনিস্তা- ফিটনেস ফ্রিক-সুপারহট সমস্ত তকমায় রয়েছে  বলি অভিনেত্রী মালাইকা আরোরার। তার ফ্যাশন সেন্স দেখে ফ্যাশন বোদ্ধারাও চমকে যান। এই বয়সে এসেও নিউকামারদেরও বলে বলে গোল দেন মালাইকা আরোরা। হামেশাই সেক্সি ফিগার এবং পোশাকের জন্য শিরোনামে থাকেন মালাইকা আরোরা, এবারও তার অন্যথা হল না।

Read more Articles on