110


টিনসেল টাউনের হট সেনসেশন নোরা ফতেহি মানেই টানটান উত্তেজনা। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে সিদ্ধহস্ত নোরা (Nora Fatehi)। একের পর এক ছবিতেই ঘায়েল করছেন ভক্তদের।

Subscribe to get breaking news alerts

210


বলিউডের সাকি গার্লকে (Nora Fatehi) নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। 

310

সম্প্রতি এয়ারপোর্টে বুকচেরা পোশাকে সেক্সি অবতারে ধরা দিলেন নোরা ফতেহি (Nora Fatehi)। কিলার লুক, মারকাটারি পারফেক্ট ফিগার ন্যুড পোশাকে শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটল ভক্তদের। 

410

ন্যুড রঙের বুকচেরা টপ এবং অফ হোয়াইট প্যান্টে এয়ারপোর্টে লেন্সবন্দি হলেন নোরা ফতেহি (Nora Fatehi)। বুকচেরা পোশাকে স্পষ্ট ফুটে উঠছে বক্ষ-বিভাজিকা। উন্মুক্ত বক্ষ-বিভাজিকার ভাঁজেই চোখ আটকে নেটিজেনদের। মুহূর্তে ভাইরাল হয়েছে নোরার এই ছবি।

510


বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার (Nora Fatehi) শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। মাখনের মতোন সেক্সি ফিগারে শরীরী হিল্লোল তুলতে সিদ্ধহস্ত নোরা। তবে অভিনেত্রীর এই হট লুকের জন্য চরম সমালোচনার মুখে পড়েছেন নোরা ফতেহি।

610


সম্প্রতি এয়ারপোর্টে নোরার (Nora Fatehi) যে ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে হাঁটাপ সময় কাটা টপের সময় পোশাকের ফাঁক দিয়ে বেরিয়ে এসেছে নোরার বক্ষ- বিভাজিকা। শুধু তাই নয়, হাঁটার সময় তার বক্ষযুগলও রীতিমতো কাঁপছিল, যা দেখেই কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী।

710

শরীরী বিহঙ্গে ঝড় তোলা নোরা ফতেহির (Nora Fatehi) এই ভিডিও দেখে অনেকে আবার ক্যামেরাম্যানকেও কটাক্ষ করতে ছাড়েননি। নোরার শরীরের বিশেষ অংশ জুম করেছেন বলেও অভিযোগ করেছেন অনেকেই। তবে নোংরা সমালোচনা যেন পিছু ছাড়ছে না নোরা ফতেহির।
 

810


নেটিজেনদের একজন নোরার (Nora Fatehi) এই ভিডিও দেখে কমেন্ট করেছেন, এরা ভারতীয় সংস্কৃতি নষ্ট করছে। কেউ আবার লিখেছে, ক্যামেরাম্যান দেখাতে কী চাইছে, এগুলো চরম নোংরামি। কেউ আবার নোরার সেক্সি ফিগারের প্রশংসা করেছেন।

910

অনেকেই নোরার এই সাহসী পোশাক দেখে অশ্লীল মন্তব্য করেছেন। স্কিনফিট পোশাক যেন মিলেমিশে গেছে শরীর। নোরার শরীরী বিভঙ্গ দেখে কাত হয়েছে ভক্তরা। ফ্লেক্সিবল শরীরে স্কিনফিট পোশাকে  শিহরণ জাগালেন বলিউডের সাকি গার্ল নোরা ফতেহি (Nora Fatehi)।

1010

বলিউডের বেলি ডান্সার বললেই নোরা ফতেহির (Nora Fatehi) নামই এককথায় মনে আসে।  অভিনেত্রীর সেক্সি ফিগার, কার্ভি কোমর, বিগ সাইজের নিতম্ব এবং সুডৌল স্তন পুরুষ হৃদয়ে ঝড় তুলেছে।  তবে এবার নোরার ন্যুড পোশাক রীতিমতো ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়।