19

খবরের শিরোনামে কীভাবে থাকতে হয় তা মনে হয় তারার থেকে ভাল আর কেউ জানে না। শরীরী উত্তেজনায় ভরপুর ছবি দিয়ে ভক্তদের কীভাবে ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত বলি অভিনেত্রী তারা সুতারিয়া (Tara Sutaria) ।

Subscribe to get breaking news alerts

29


'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন তারা। তারপর থেকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি তারাকে।  বলিউডে অল্প কয়েকদিনের মধ্যেই নিজের জমি পাকিয়ে নিয়েছেন তারা সুতারিয়া (Tara Sutaria) । 

39

বর্তমানে ছবির প্রচার নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। এবং ছবির প্রচারে গিয়েই একের পর এক হট লুকে শিরোনামে উঠে আসছেন তারা সুতারিয়া (Tara Sutaria)। সেক্সি অবতারে নিজেকে মেলে ধরে ভক্তদের ঘায়েল করছেন বলি নায়িকা। প্রতিটি ছবিই দুরন্ত গতিতে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

49

 খুব শীঘ্রই সুনীল শেট্টির ছেলে আহান শেট্টির সঙ্গে তড়প ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে তারাকে। একের পর এক ছবি রয়েছে তারার ঝুলিতে। তবে শুধু ছবিই নয়, ছবির প্রচারে পোশাকে ঝড় তুলেছেন তারা (Tara Sutaria)।

59


সদ্যই দিনকয়েক আগে ২৬-এ পা দিয়েছেন বলিউডের নতুন ডিভা তারা সুতারিয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ তারা সুতারিয়া। হট অ্যান্ড সেক্সি পোশাকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন তারা। এবারও তার ব্যাতিক্রম হল না (Tara Sutaria)।

69

 

 

সম্প্রতি  সাদা ব্রালেট এবং কালো প্যান্ট পরে ছবি পোস্ট করতেই নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন তারা সুতারিয়া। ব্রালেটে-এর পাশ দিয়ে উঁকি মারছে তারার বক্ষের খাঁজ, যা নজর কাড়তেই ভাইরাল হয়েছেন তারা সুতারিয়া (Tara Sutaria) ।

79

ফের সিজলিং লুকে ঝড় তুললেন তারা সুতারিয়া (Tara Sutaria)। বিকিনি হোক কিংবা ব্রালেট শরীরী উষ্ণতায় লাস্যময়ীকে দেখে রাতের ঘুম উড়ছে ভক্তদের। সর্বদাই উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকেন তারা। অভিনেত্রীর হট অ্যান্ড বোল্ড লুক দেখার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা।

89

বলিউডে ডেবিউয়ের আগে বেশ কিছু টেলিভিশন সিরিজেও অভিনয় করেছেন তারা সুতারিয়া (Tara Sutaria)। তবে বলিউডে পা রেখে প্রথম ছবিতেই বাজিমাত করেছেন তার সুতারিয়া। একের পর এক ছবিতে রীতিমতো ঝড় তুলছেন অভিনেত্রী।

99


বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায়. আদর জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তারা সুতারিয়া। যদিও অভিনেত্রী (Tara Sutaria) তারা এবং আদর জৈন এখনও পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি, পুরো বিষয়টায় আড়ালে রাখতে চাইছেন এই কাপল জুটি।

Read more Articles on