110

ক্রীড়া বিশ্বে অনেক সময় এমন কিছু কিছু ঘটনা ঘটে যা নিয়ে শোরগোল পড়ে যায়। একবার তেমনই এক কাণ্ড ঘটিয়েছিলেন পর্ন তারকা অ্যালিনা হেনেসি। সঙ্গে জুড়ে গিয়েছিল রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকোরিনের নাম।

Subscribe to get breaking news alerts

210

পর্ন দুনিয়ায় যথেষ্ট নাম রয়েছে অ্যালিনা হেনেসি। তার ছবি ও ভিডিও প্রায়শই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ার্সের সংখ্যাও আকাশ ছোঁয়া।  সেই অ্যালিনা হেনসিও অবাক করা প্রস্তাব দিয়ে হইচই ফেলেদিয়েছিলেন ফুটবল দুনিয়ায়।

310

পর্ণ তারকা অ্যালিনা হেনসি যে কাণ্ড ঘটিয়েছিলেন তা শুনলে অবাক হবেন যে কেউ। রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকোরিনকে যৌনতার প্রস্তাব দিয়েছিলেন অ্যালিনা। অবশ্য  তার জন্য শর্তও দিয়েছিলেন তিনি।

410

পর্ন তারকা অ্যালিনা হেনেসি আলেকজান্ডার কোকোরিনকে ১৬ ঘণ্টার যৌন সেশনের প্রস্তাব দেন। পর্ন তারকা আলিনা হেনেসি এই প্রস্তাবের বিনিময়ে শর্ত দিয়েছিলেন, আলেকজান্ডার কোকরিনকে রাশিয়ান সুপার লিগে পাঁচটি গোল করতে হবে।

510

পর্ন তারকা অ্যালিনা ইরেমেনকো তাঁর নিজস্ব প্ল্যাটফর্মে অ্যালিনা হেনসি নামে পরিচিত। তিনি আলেকজান্ডার কোকরিনকে এই প্রস্তাব দিয়েছিলেন ২০১৫ সালে। সেই সময় তিনি ডায়নামো মস্কোতে যান।

610

রাশিয়া ইউরো স্পোর্টের সঙ্গে কথা বলার সময় ইয়েরেমেনকোকে রাশিয়ান ফুটবলারদের ১০- এর মধ্যে রেট দিতে বলা হয়েছিল। তার পর তিনি কোকোরিনকে ১০ -এর মধ্যে ১০ পয়েন্ট দেন। সেই সময়ই তিনি কোকোরিনকে এই লোভনীয় প্রস্তাব দিয়েছিলেন।
 

710

পর্ন তারকা এলেনা হেনেসি স্টুডিওতে এমন একখানা বক্তব্য দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকরিন যদি চ্যাম্পিয়নশিপ  শেষ হওয়ার আগে পাঁচটি গোলকরেন তবে তিনি তাঁকে ১৬ ঘন্টার সেক্স সেশনে আমন্ত্রণ জানাব।

810

আসলে অ্যালিনা হেনেসি আলেজজান্ডার কোকোরিনকে সেক্স ম্যারাথনের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। যখন অ্যালিনা হেনসি এমন প্রস্তাব দিয়েছিলেন তখনও লিগের ১০টি ম্যাচ বাকি ছিল, কোকোরিনের গোলসংখ্যা ছিল মাত্র ১। ফলে তা বাস্তবে রূপ পায়নি।
 

910

অ্যালিনা হ্যানসি সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয়। তার হট,বোল্ড অ্যান্ড সেক্সি ছবি প্রায়শই সোশাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। যেই ছবিগুলি মুহূর্তে ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। যা তার ফ্যানেরা খুবই পছন্দ করেন। 
 

1010

তবে রাশিয়ান ফুটবলার আলেকজান্ডার কোকোরিনকে ১৬ ঘণ্টার ম্য়ারাথন সেক্স করার যে প্রস্তাব তিনি দিয়েছিলেন, তা নিয়ে আজও আলোচনা হয় সোশ্যাল মিডিয়ায়। যদিও এই বিষয়ে কখনো কিছু বলেননি আলেকজান্ডার কোকোরিন।