Home Isolation  

(Search results - 16)
  • <p>home isolation</p>

    Health2, Aug 2020, 2:03 PM

    করোনার অতিমৃদু উপসর্গে হোম আইসোলেশনে থাকলে, অবশ্যই মেনে চলুন এই নিয়মগুলি

    ভারতে রেকর্ড স্তরে বাড়ছে করোনার সংক্রমণের সংখ্যা। আজ আমেরিকা ও ব্রাজিলের পর ভারতে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা রয়েছে। দেশে মোট আক্রান্ত লোকের সংখ্যা ১৭ লক্ষ  ছাড়িয়েছে। স্বাস্থ্য মন্ত্রকের সর্বশেষ তথ্য অনুযায়ী, দেশে করোনায় এখন পর্যন্ত ১৭ লক্ষ ৫০ হাজার ৭২৪ জন আক্রান্ত হয়েছে। এর মধ্যে ৩৭,৩৬৪ জন মারা গেছেন, ১১ লক্ষ ৪৫ হাজার ৬২৯ জনও সুস্থ হয়েছেন। গত ২৪ ঘন্টার মধ্যে করোনার ভাইরাসের নতুন করে ৫৪ হাজার ৭৩৬ জন আক্রান্ত হয়েছেন এবং ৮৫৩ জন মারা গেছেন।

  • Bengali Cinema2, Aug 2020, 1:14 PM

    জেলে নয়, এবার কোয়ারেন্টাইনে গেলেন 'জুন আন্টি', কীভাবে সময় কাটাচ্ছেন অভিনেত্রী

    করোনার মহাসঙ্কটের মধ্যেই জুন আন্টি এবার গৃহবন্দি। হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী। শুধু উষসী নন, তার গাড়ির ড্রাইভার সহ, গৃহ পরিচারকও এখন গৃহবন্দি। আপাতত স্যুপ আর নুডলস খেয়েই দিন কাটছে অভিনেত্রীর।

  • Former India all-rounder Laxmi Ratan Shukla, who is Bengal sports minister, donated his three month's MLA salary and also his BCCI pension for the same period.

    Cricket27, Jul 2020, 12:29 PM

    স্ত্রী করোনা মুক্ত, এবার করোনা ভাইরাসে আক্রান্ত লক্ষ্মীরতন শুক্লার ছেলে

    দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী। গত ২৪ জুলাই করোনা মুক্ত হন লক্ষ্মীর স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা। কিন্তু একদিন যেতে না যেতেই ফের লক্ষ্মীর পরিবারে করোনার থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন লক্ষ্মীরতন শুক্লার বড় ছেলে।
     

  • <p>ലോക്ക്ഡൗണ്‍ പ്രഖ്യാപിച്ചാലും ഇല്ലെങ്കിലും സംസ്ഥാനം ഗുരുതരമായ അവസ്ഥയിലൂടെയാണ് കടന്ന് പോകുന്നത്. അത് മനസിലാക്കി ജാഗ്രത പാലിച്ച് പോകണമെന്ന് മുഖ്യമന്ത്രി വാര്‍ത്താ സമ്മേളനത്തില്‍ വ്യക്തമാക്കി. </p>

    Kolkata26, Jul 2020, 5:04 PM

    মৃত্যুর পরে রিপোর্ট এল কোভিড পজিটিভ, ১৭ ঘণ্টা বাড়িতেই পড়ে রইল বৃদ্ধের দেহ

     ফিরে এল আমর্হাস্ট স্ট্রিট, বেকবাগানের দৃশ্য। মৃত্যুর পর ১৭ ঘন্টা বাড়িতেই পড়ে থাকল দেহ। বৃদ্ধের মৃত্যুর পরে এল করোনা পজিটিভ রিপোর্ট। প্রশাসনের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ স্থানীয়দের।

  • Bengali Cinema17, Jul 2020, 12:13 PM

    'দাদাগিরি'-তেও এবার করোনার থাবা, অনিদিষ্টকালের জন্য পিছিয়ে গেল শুটিং

    এবার করোনার কড়াল থাবা পড়ল জনপ্রিয় রিয়্যালিটি শো-'দাদাগিরি'-তে। কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সৌরভ গাঙ্গুলির দাদা স্নেহাশিস গাঙ্গুলি। সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলি আপাতত হোম আইসোলেশনে রয়েছে। শুক্রবার শুটিং শুরু না হওয়ায় আগামী রবিবার 'দাদাগিরি' নতুন এপিসোড সম্প্রচার করা হবে না।

  • जगन्‍नाथ मंदिर के पास 626.44 करोड़ रुपए की नगदी है। इसमें से 592 करोड़ रुपए येस बैंक में जमा रखा हैं। इसमें से 545 करोड़ रुपए फिक्स्ड डिपॉजिट के रूप में हैं। वहीं, 47 करोड़ रुपए एक फ्लेक्‍सी अकाउंट में जमा हैं।

     Astrology4, Jun 2020, 1:00 PM

    বছরে ১৪ দিন 'হোম আইসোলেশনে' থাকেন স্বয়ং জগন্নাথ, যুগ যুগ ধরে পুরীর মন্দিরে পালিত হয়ে আসছে এই রীতি

    করোনা ভাইরাসের থেকে রক্ষার জন্য সেল্ফ কোয়ারেন্টাইন, হোম আইসোলেশন এবং লকডাউন এই শব্দগুলির সঙ্গে আমরা প্রত্যেকেই এখন পরিচিত। তবে জানলে অবাক হবে এই করোনার দৌলতে আমরা সেল্ফ কোয়ারেন্টাইনের বিষয়ে প্রথম মুখোমুখি হলেও প্রতি বছর এই রীতি পালিত হয়ে আসছে পুরীর জগন্নাথ মন্দিরে। আর সেল্ফ কোয়ারেন্টাইনে থাকেন জগন্নাথ, বলরাম ও শুভদ্রা তিনজনেই।

  • <p>सत्यजीत दुबे ने अपने करियर की शुरुआत फिल्म 'ऑलवेज कभी कभी' से की थी। इसके अलावा वो लक लक की बात, बांके की क्रेजी बारात में नजर आए थे।</p>

    Bollywood18, May 2020, 12:16 PM

    সহ অভিনেতার মা করোনায় আক্রান্ত, সঞ্জয় দত্তের সাহায্যে হাসপাতালে বেড পেলেন সত্যজিৎ

    'প্রস্থানম' ছবির অভিনেতা সত্যজিৎ দুবের মা করোনা পজিটিভ। মায়ের করোনা আক্রান্ত হওয়া নিয়ে মুখ খুললেন অভিনেতা। আপাতত বোনের সঙ্গে আইসোলেশনে রয়েছেন তিনি।
     

  • <p>corona virus</p>

    India 28, Apr 2020, 4:00 PM

    বাড়িতেই থাকতে পারবেন করোনা-আক্রান্তরা, চোখ রাখুন স্বাস্থ্য মন্ত্রকের গাইড লাইনে

    করোনা আক্রান্ত রোগীদের এবার থেকে বাড়িতে থাকাই পরামর্শ দিয়েছে কেন্দ্রীয় সরকার। আর সেই অনুযায়ী জারি করা হয়েছে একটি গাউড লাইনও। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া সেই গাইড লাইনে জানান হয়েছে, করোনা আক্রান্ত সমস্ত রোগীই বাড়িতে থাকতে পারবে না। যাঁরা হালকাভাবে লক্ষণ যুক্ত বা যাঁদের প্রাক লক্ষণ যুক্ত তাঁরাই বাড়িতে পরিবারের থেকে বিচ্ছন্ন হয়ে থাকতে পারবেন। তবে তাঁদের ও তাঁদের পরিবারকে নির্দিষ্ট কিছু শর্ত মেনে চলতে হবে। আক্রান্তকে অবশ্যই স্থানীয় হাসপাতাল বা দায়িত্বপ্রাপ্ত মেডিক্যাল অফিসারের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতে হবে। 
     

  • <p>কোন ধরনের 'কোভিড রোগী' থাকতে পারবে <br />
বাড়িতে, নির্দেশিকা জারি করে জানাল স্বাস্থ্য় ভবন<br />
 </p>

    Kolkata28, Apr 2020, 1:28 PM

    কোন ধরনের 'কোভিড রোগী' থাকতে পারবে বাড়িতে, নির্দেশিকা জারি করে জানাল স্বাস্থ্য় ভবন

    রাজ্য়ে  কোভিড১৯ চিকিৎসায় নয়া নির্দেশিকা জারি করল স্বাস্থ্য় ভবন। নির্দেশিকায় বলা হয়েছে, কারও শরীরে কোভিড১৯ এর উপসর্গ দেখা দিলে বা লঘু কোভিড কেসে বাড়িতে থাকতে পারবে রোগী। তবে বাড়িতে হোম কোয়ারান্টাইনের সুব্যবস্থা থাকলেই এই সুবিধা পাবেন রোগী। তার জন্য নির্দিষ্ট ফর্ম পূরণ করতে হবে তাঁকে। 
     

  • করোনা সতর্কতায় নজির, রায়গঞ্জে ১৪টি পরিবারকে সংবর্ধনা দিল পুরসভা

    Coronavirus West Bengal6, Apr 2020, 8:58 PM

    করোনা সতর্কতায় নজির, ১৪টি পরিবারকে সংবর্ধনা দিল পুরসভা

    করোনা সতর্কতায় নজির। ১৪টি পরিবারকে সংবর্ধনা পুরসভার। সদস্যদের মাস্ক, চকোলেট দিলেন কাউন্সিলর। রায়গঞ্জের ঘটনা।

  • করোনায় আক্রান্ত মুম্বই ফেরত যুবক, গোটা গ্রামকে আইসোলেশনে পাঠাল স্বাস্থ্য দপ্তর

    Coronavirus West Bengal31, Mar 2020, 10:08 PM

    করোনায় আক্রান্ত মুম্বই ফেরত যুবক, গোটা গ্রামকে আইসোলেশনে পাঠাল স্বাস্থ্য দপ্তর

    করোনা ছোবল পশ্চিম মেদিনীপুরেও। মুম্বই ফেরত যুবকের শরীরে মিলল সংক্রমণ। গোটা গ্রামকে আইসোলেশনে পাঠাল স্বাস্থ্য দপ্তর। তুঙ্গে প্রশাসনিক তৎপরতা।

  • সদ্যই শেষ হয়েছে তার আপকামিং ছবি 'গুঞ্জন সাক্সেনাঃ দ্য কার্গিল গার্ল' এর শ্যুটিং। নিজেই সোশ্যাল মিডিয়ায় সেই খবর ভক্তদের জানিয়েছেন।

    Bollywood31, Mar 2020, 10:16 AM

    'ড্রেসিং রুমে গেলেই এখন মায়ের গন্ধটা পাই', লকডাউনে আবেগঘন পোস্ট জাহ্নবীর

    হাতে সময় কারোরই নেই। প্রত্যেকেই যেন বিশাল ব্যস্ত। একটানা এতদিন এর আগে কোনওদিনই বাড়িতে সময় কাটাতে শেষ কবে পেরেছেন  সেটাই প্রত্যেকেই মনে করে চলেছেন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী জাহ্নবীর এক দীর্ঘ পোস্ট। এক সপ্তাহের হোম আইসোলেশনে সবথেকে বেশি মিস করেছেন মা শ্রীদেবীকে।  দৈনন্দিন ব্যস্ততায়  বাড়ির সব জায়গায় যাওয়া হয়ে ওঠে না কারোরই। এখনই সেই সময় মায়ের সবথেকে প্রিয় জায়গাটাই বারবার গিয়েছেন জাহ্নবী আর মায়ের সঙ্গে কাটানো মুহূর্ত, মায়ের গন্ধ সবকিছুকেই যেন বারেবারে ফিরে পেয়েছেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি আবেগঘন পোস্ট করেছেন শ্রীদেবী কন্যা। যা মুহূর্তের মধ্য নজর কেড়েছে নেটিজেনজের। 

  • শেফালির ছবি

    Bollywood27, Mar 2020, 1:10 PM

    সারা মুখে জড়ানো প্লাস্টিক, সোশ্যাল মিডিয়ায় সচেতনতার বার্তা দিলেন শেফালি

    সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। পুরো মুখটাই প্লাস্টিক দিয়ে মুড়ে রেখেছেন  শেফালি। করোনা মোকাবিলায় হোম আইসোলেশন কতটা জরুরি সেই বার্তা  দিলেন অভিনেত্রী। সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

  • Kartik Aaryan

    Bollywood20, Mar 2020, 10:04 PM

    করোনা নিয়ে কার্তিকের অভিনব বার্তা, প্রশংসায় পঞ্চমুখ ভক্তেরা

    অভিনব কায়দায় করোনা নিয়ে সতর্কতা জারি করলেন কার্তিক আরিয়ান। 'পাঞ্চনামা' স্টাইলে দেওয়া এই বার্তার প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। ভিডিও পোস্টে খানিক ক্ষোভও প্রকাশ করলেন কার্তিক। 

  • बता दें कि सोनम कपूर ने 8 मई, 2018 को दिल्ली बेस्ड बिजनेसमैन आनंद आहूजा से शादी की।

    Bollywood20, Mar 2020, 8:59 AM

    করোনা আতঙ্কে এ কী করলেন সোনম, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও

    সদ্যই লন্ডন থেকে ফিরেছেন অভিনেত্রী সোনম কাপুর এবং তার স্ত্রী আনন্দ আহুজা। দুজনেই বিদেশ থেকে আসার পর স্বেচ্ছায় হোম আইসোলেশনে গিয়েছেন। ঘরের জানালা খুলে উপর নীচে কথা বলছেন সোনম ও তার শাশুড়ি মা। পরিবারের কথা ভেবেই তিনি এই ব্যবস্থা করেছেন।