Upi  

(Search results - 8)
  • <p>এছাড়াও ডেবিট কার্ডের সাহায্যে পেমেন্ট করলেও পাওয়া যাবে এই বিশেষ ছাড়ের সুবিধা।&nbsp;</p>

    BusinessDec 10, 2020, 1:48 PM IST

    সুখবর, রান্নার গ্যাস বুক করলেই মিলবে ৫০০ টাকা রিটার্ন, খুশিতে সাধারণ মানুষ

    গ্রাহকদের জন্য সুখবর। রান্নার গ্যাস নিয়ে বড় ঘোষণা করল পেটিএম। বিদ্যুতের বিল থেকে শুরু করে মোবাইল রিচার্জ বা কেনাকাটার ক্ষেত্রে বিভিন্ন অফার থাকলেও রান্নার গ্যাসে তেমনভাবে কোনও অফারই দিত না অনলাইন টাকা লেনদেনর সংস্থাগুলি। এবার নিউনর্মালে রান্নার গ্যাস বুকিং করলেও মিলবে মোটা টাকা ছাড়,বড় ঘোষণা পেটিএম-এর।
     

  • <p>ইনডেন গ্যাস বুকিংয়ের ক্ষেত্রে আর রেজিস্টার্ড নম্বরে ফোন করতে হবে না। একটা মেসেজ করলেই গ্যাস বুকিং হয়ে যাবে।</p>

    BusinessNov 21, 2020, 4:15 PM IST

    এবার ভর্তুকিবিহীন গ্যাসে মিলবে বিশেষ ছাড়, পেতে পারেন ৫০০ টাকা পর্যন্ত

    গ্রাহকদের জন্য সুখবর। বারোটি গ্যাসের জন্য ভর্তুকি দেয় কেন্দ্রীয় সরকার। ভর্তুকিবিহীন দামেই গ্যাস সিলিন্ডার কেনেন গাহকরা। পরে ভর্তুকির টাকা সরাসরি ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে যায় গ্রাহকদের। দেশের একাধিক গ্রাহকেরা এই সুবিধা পেয়ে থাকেন। গ্রাহকদের হাতে সরাসরি না দিয়ে ব্যাঙ্ক অ্যাকাউন্টে চলে আসে ওই টাকা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে নয়া তথ্য। যার ফলে উপকৃত হবেন সাধারণ মানুষ।

  • undefined

    TechnologyNov 6, 2020, 4:05 PM IST

    ১ মিনিটে লেনদেন এবার আরও সহজ,আকর্ষণীয় নয়া ফিচার্স নিয়ে হাজির 'Whatsapp Pay'

    একের পর এক পরিবর্তন হয়েই চলেছে হোয়াটসঅ্যাপে। সম্প্রতি নয়া ফিচার্স নিয়ে হাজির হয়েছে হোয়াটসঅ্যাপ। টানা ২ বছর বিটা মোডে  হোয়াটস পে চালানোর পর অবশেষে আনুষ্ঠনিক ভাবে পেমেন্ট সিস্টেম চালু করার ছাড়পত্র পেল মার্ক জুকারবার্গের সংস্থা। এবার থেকে সকলেই ব্যবহার করতে পারেন অনলাইন পেমেন্ট অ্যাপ 'হোয়াটসঅ্যাপ পে'।

  • undefined

    BusinessOct 24, 2020, 12:02 PM IST

    দুর্দান্ত খবর, অ্যাকাউন্টে টাকা না থাকলেও এবার থেকে অনলাইনে করা যাবে পেমেন্ট

    UPI ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস (ইউনিফাইড পেমেন্ট ইন্টারফেস / UPI) একটি রিয়েল টাইম পেমেন্ট সিস্টেম। ভারতের যে কোনও UPI অ্যাপ্লিকেশনটিতে আপনার ব্যাংক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করে আপনি UPI payment করতে পারেন। এর অর্থ UPI-এর মাধ্যমে payment জন্য অনলাইন বা অফলাইনে গ্রাহকদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে অর্থ থাকা উচিত। তবে এখন আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে টাকা না থাকলেও আপনি UPI এর মাধ্যমে payment করতে পারবেন। জেনে নিন কিভাবে-

  • <p><strong>नई दिल्ली।</strong> डिजिटल पेमेंट प्लेफॉर्म पेटीएम ने किराना दुकानदारों के लिए एक लॉयल्टी स्कीम शुरू किया है। इसके तहत पेटीएम वॉलेट, रुपे कार्ड और दूसरे यूपीआई बेस्ड पेमेंट ऐप के जरिए ऑनलाइन पेमेंट लेने वाले दुकानदारों को रिवॉर्ड पॉइंट मिलेंगे। इससे न सिर्फ डिजिटल पेमेंट को बढ़ावा मिलेगा, बल्कि छोटे कारोबारियों को भी फायदा होगा। यह 100 करोड़ रुपए की लॉयल्टी स्कीम है।&nbsp;<br />
&nbsp;</p>

    BusinessSep 1, 2020, 4:56 PM IST

    উন্নত ও সহজ ভাবে ব্যবসার জন্য ইউপিআই সাবস্ক্রিপশন পরিষেবা চালু করল পেটিএম

    ভারতের শীর্ষস্থানীয় পেমেন্ট গেটওয়ে পরিষেবা প্রদানকারী প্রতিষ্ঠান পেইটিএম আজ ব্যবসায়ের জন্য সাবস্ক্রিপশন পরিষেবা চালু করার ঘোষণা করেছে। এটি ‘পেটিএম সাবস্ক্রিপশনস’নামে পরিচিত। এই পরিষেবাটি ব্যবসার কাজে অর্থপ্রদানের পদ্ধতিগুলির মাধ্যমে তাদের ব্যবহারকারীর কাছ থেকে অর্থ সংগ্রহ করতে আরও কার্যকর। এর ফলেগ্রাহকরা তাদের পছন্দসই অর্থ প্রদানের বিকল্পটি পেটিএম (Paytm) ওয়ালেট, ইউপিআই বা কার্ডগুলির মাধ্যম বেছে নিয়ে এবং মানি ট্রান্সফার করতে পারবেন।

  • upi

    BusinessAug 31, 2020, 3:47 PM IST

    এবার অ্যাকাউন্টে ঢুকবে টাকা, ডিজিটাল পেমেন্টে নেওয়া যাবে না বাড়তি চার্জ, নির্দেশ কেন্দ্রের

     এবার থেকে ইউপিআই অনলাইন পেমেন্টের গ্রাহকদের জন্য সুখবর। ডিজিটাল  লেনদেনের ক্ষেত্রে কাটা হবে না কোনও ডিসকাউন্ট চার্জ। ইউপিআই-এর মাধ্যমে পেমেন্ট করলে আরও কোনও চার্জ কাটা হবে না। ভবিষ্যতে অনলাইন লেনদেনর ক্ষেত্রে কোনও বাড়তি চার্জ নেওয়া হবে না।
     

  • <p>বাংলা_সাইবার ক্রাইম</p>

    West BengalAug 22, 2020, 4:02 PM IST

    মোবাইলে লেনদেন করতেই অ্যাকাউন্ট থেকে টাকা গায়েব, মালদহে গ্রেফতার ২

    ইউপিআই ট্রানজাকশানের মাধ্যমে জালিয়াতির হদিশ পেল মালদহ সাইবার ক্রাইম থানা। এক ব্যবসায়ীর অ্যাকাউন্ট থেকে অনবরত টাকা গায়েব হওয়ার অভিযোগ। পুলিশে খবর দিলে তল্লাশি চালিয়ে গাজোল থেকে দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে উদ্ধার হয় ১ লক্ষ ৮৪ হাজার টাকা। অভিযুক্তদের কাছ থেকে আরও কিছু ব্যাঙ্ক অ্যাকাউন্টের হদিশ পেল পুলিশ।   
     

  • undefined
    Video Icon

    India Nov 13, 2019, 12:58 AM IST

    ডিজিটাল লেনদেনের চাহিদা পূরণে সবাইকে ছাপিয়ে গেল ইউপিআই

    ভারতের সমস্ত ডিজিটাল লেনদেনের চাহিদার সিংহভাগ পূরণ করছে ইউনিফাইড পেমেন্টস ইন্টারফেস বা ইউপিআই। বেঙ্গালুরুর পেমেন্টস গেটওয়ে 'রেজারপে'-এর তথ্য অনুযায়ী, চলতি বছরের অক্টোবর মাসে মোট ডিজিটাল লেনদেনের ৫০.৪৯ শতাংশের বেশি হয়েছে রিয়েল-টাইম পেমেন্ট সার্ভিসের মাধ্যমে। ২০১৬ সালে রাষ্ট্রায়ত্ব ন্যাশনাল পেমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া ইউপিআই পেমেন্ট সিস্টেম চালু করেছিল। তিন বছরের মধ্যেই এই অ্যাপ দেশের ডিজিটাল পেমেন্ট পরিচালনার ক্ষেত্রে প্রধান সংস্থা হয়ে উঠেছে।