Casual Dating-এ বিশ্বাসী এই চার রাশির ছেলে মেয়েরা, দেখে নিন কারা

প্রেমের সম্পর্ক সুখের হোক তা কার না কাম্য। সঠিক মানুষের সঙ্গে জীবন কাটাতে চান সকলেই। প্রেম সুখের করার জন্য অনেকেই বিপরীতে থাকে মানুষটার নানান কিছু মেনে নেন। তেমনই চলে নানা রকম মানিয়ে নেওয়া। কিন্তু, সকলের মানসিকতা সমান নয়। এমন কিছু মানুষ আছেন যারা সম্পর্কের ব্যাপারে বড্ড উদাসীন। এরা, Casual Dating -এ বিশ্বাসী। আজ রইল চার রাশির কথা। এই চার রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ক্ষেত্রে একেবারে সিরিয়াস নয়। দেখে নিন তালিকা। 

/ Updated: Jul 22 2022, 08:00 AM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন তেমন সুখের হয় না। কারণ এরা Casual Dating-এ বিশ্বাসী। এই রাশির ছেলে মেয়েরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। আপনার সঙ্গী যদি এই রাশির হয়, তাহলে সতর্ক হন। 


বৃশ্চিক রাশি    
রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের জীবনে প্রেম নিয়ে নানান ধারণা আছে। এরা কারও সঙ্গে সম্পর্কে জ়ড়াতে ভয় পান। এই রাশির ছেলে মেয়েরা ক্যাজুয়াল ডেটিং করেন। সম্পর্কের গভীরে যেতে ভয় কাজ করে এদের। আপনার সঙ্গী যদি এই রাশির হয়, তাহলে সতর্ক হন। 


মেষ রাশি
রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে ভীত হন। এই রাশির ছেলে মেয়েরা Casual Dating-এ বিশ্বাসী। কারও সঙ্গে জড়াতে চান না এরা। ভবিষ্যত নিয়ে অধিক ভাবনা চিন্তা করা এদের স্বভাব। এরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। 

বৃষ রাশি
রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা সম্পর্কের ব্যাপারে খুবই যত্নশীল হন। তবে, সহজে কারও সঙ্গে সম্পর্কে জড়ান না। এরা Casual Dating করতে বেশি পছন্দ করেন। সম্পর্কে ঠকে যাওয়ার ভয় পেয়ে থাকেন এই চার রাশির ছেলে মেয়েরা। সম্পর্কের ব্যাপারে এদের মনে নানা ভ্রান্ত ধারণা হয়েছে। আপনার সঙ্গী যদি এই রাশির হয়, তাহলে সতর্ক হন।