'অপুদার সঙ্গে অভিনয় করার স্বপ্নটা পূর্ণ হল', তিরন্দাজ শবর নিয়ে আর কি বললেন দেবযানী

তিরন্দাজ শবর নিয়ে মুখোমুখি অভিনেত্রী দেবযানী। এই প্রথম তিনি শবর-এর কোনও সিক্যুয়েলে কাজ করছেন। দেবযানীর অভিনীত চরিত্রের নাম পাপিয়া সমাদ্দার। 
তাঁর অভিনীত চরিত্রের নামটুকুই শুধু শেয়ার করেছেন দেবযানী। ছবি মুক্তির আগে চরিত্রের বিষয়ে কথা বলা বারণ, জানালেন দেবযানী। শবর মানেই থ্রিলারের মজা, তিরন্দাজ শবর প্রত্যাপূরণ করবে-দেবযানী। এই প্রথম শাশ্বত-র সঙ্গে অভিনয় করছেন দেবযানী। 
 

/ Updated: May 20 2022, 02:07 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

শবর সিক্যুয়েলের এবার নয়া সিনেমা তিরন্দাজ শবর। ২৭ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ছবিটি। শবর নিয়ে এর আগে অরিন্দম শীল যা ছবি বানিয়েছেন তাতে নায়ক শবর হয়েছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এবারও তার অন্যথা হয়নি। শাশ্বত এবারও গোয়েন্দা শবর-এর ভূমিকায় চমকে দিতে প্রস্তুত। শবর নিয়ে কোনও সিনেমায় এই প্রথম অভিনয় করছেন দেবযানী চট্টোপাধ্যায়। তিরন্দাজ শবরে তিনি রয়েছেন একটি অতি গুরুত্বপূর্ণ চরিত্রে। যদিও, চরিত্রের নাম বলা ছাড়া আর কোনও তথ্য প্রকাশ্যে আনেননি দেবযানী। একদিকে অবশ্য-ই ছবির পরিচালক অরিন্দম শীল-এর যেমন বারণ রয়েছে তেমনি প্রোডাকশন হাউসের-ও না রয়েছে। যদিও, শাশ্বতর সঙ্গে তাঁর অভিনয়ের ইচ্ছে নিয়ে অনেক কথাই বলেছেন দেবযানী। বহুদিন ধরে বাংলা অভিনয় জগতে থাকলেও শাশ্বত-র সঙ্গে এতদিন অভিনয় করা হয়নি। এবার সেই ইচ্ছেটা পূরণ হয়েছে বলে জানিয়েছেন দেবযানী।