'অপুদা ও অরিন্দমদা থাকলে শ্যুটিং-টা এক্কেবারে আড্ডা হয়ে যায়','তিরন্দাজ শবর' নিয়ে অকপট দেবলিনা

মুক্তি পাচ্ছে শবর সিক্যুয়েলের নতুন ছবি 'তিরন্দাজ শবর'। এই ছবিতে অভিনয় করছেন দেবলিনা কুমার। 'তিরন্দাজ শবর' নিয়ে তাই মুখোমুখি আড্ডায় দেবলিনা। 
দেবলিনা জানালেন তাঁর অভিনীত চরিত্রের নাম রুমকি। এই চরিত্র আপাতদৃষ্টিতে এক সাদামাটা মহিলার, বললেন দেবলিনা। 'তবে, রুমকির মধ্যে লুকিয়ে রয়েছে অনেক কিছু যা কাহিনির মোড় ঘোরায়'। এশিয়ানেট নিফজ বাংলার সঙ্গে আড্ডায় এমনই জানালেন দেবলিনা। 

/ Updated: May 21 2022, 08:59 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

শবর মানেই বাংলা ছবিতে এক জমজমাট থ্রিলারের মজা। এখন পর্যন্ত শবর যতগুলো সিনেমা হয়েছে, তার সবকটাই হিট। এবার আসছে 'তিরন্দাজ শবর'। এই ছবিতে অভিনয় করছেন দেবলিনা কুমার। 'তিরন্দাজ শবর' নিয়ে তাই মুখোমুখি আড্ডায় দেবলিনা। দেবলিনা জানালেন তাঁর অভিনীত চরিত্রের নাম রুমকি। এই চরিত্র আপাতদৃষ্টিতে এক সাদামাটা মহিলার, বললেন দেবলিনা। 'তবে, রুমকির মধ্যে লুকিয়ে রয়েছে অনেক কিছু যা কাহিনির মোড় ঘোরায়'। এশিয়ানেট নিফজ বাংলার সঙ্গে আড্ডায় এমনই জানালেন দেবলিনা। যদিও, রুমকি-কে নিয়ে আরও কোনও রহস্য এখনই উন্মোচন চাইছেন না তিনি। এর জন্য ২৭ মে সিনেমা হলে গিয়ে 'তিরন্দাজ শবর'দেখার আমন্ত্রণ জানাচ্ছেন। শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে দেবলিনার এটা দ্বিতীয় কোনও ছবির কাজ। শাশ্বত চট্টোপাধ্যায়ের সঙ্গে কাজ করতে পারাটা বিশাল মজার, বলছেন দেবলিনা। গেন্দাফুল নামে একটি মিউজিক ভিডিও করতে গিয়ে অরিন্দম শীলের নজরে আসেন। অরিন্দম শীল জানিয়েছিলেন তিনি দেবলিনাকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র দেবেন। শেষমেশ অরিন্দম শীল শবর ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়ার আপ্লুত দেবলীনা।