৫ মিলিয়ন মার্কিন ডলার মূল্যের সম্পত্তি রেখে চির বিদায়ে অ্যান্ড্রিউ সাইমন্ডস, গাড়ি দুর্ঘটনা কাড়ল জীবন

৪৬ বছর বয়সী অ্যান্ড্রিউ সাইমন্ডসের মৃত্যুর পর তার ভক্তরা একেবারে ভেঙ্গে পড়েছেন, একইসঙ্গে অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট একটি টুইটের মাধ্যমে নিজের দুঃখ শেয়ার করেছেন

/ Updated: May 15 2022, 12:58 PM IST

Share this Video
  • FB
  • TW
  • Linkdin
  • Email

কুইন্সল্যান্ড পুলিশ জানিয়েছে, শহর থেকে প্রায় ৫০ কিলোমিটার পশ্চিমে হার্ভে রেঞ্জের রাস্তায় একটি দ্রুতগামী গাড়ি উল্টে যায়, অ্যান্ড্রিউ সাইমন্ডস এই গাড়িতেই ছিলেন। 
৪৬ বছর বয়সী অ্যান্ড্রিউ সাইমন্ডসের মৃত্যুর পর তার ভক্তরা একেবারে ভেঙ্গে পড়েছেন, একইসঙ্গে অস্ট্রেলিয়ার প্রাক্তন উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট একটি টুইটের মাধ্যমে নিজের দুঃখ শেয়ার করেছেন। গিলক্রিস্ট বলেছেন, এটা খুবই বেদনাদায়ক, অস্ট্রেলিয়ার ক্রীড়া জগতের জন্য এই বছরটি খুবই দুঃখজনক, একই বছর অস্ট্রেলিয়ান খেলোয়াড় রড মার্শ ও শেন ওয়ার্নও গত হয়েছেন, একই সঙ্গে অ্যান্ড্রিউ-র মৃত্যু ক্রিকেটপ্রেমীদের মনে গভীর ছাপ ফেলছে। অ্যান্ড্রু সাইমন্ডস-এর রেখে যাওয়া সম্পত্তির পরিমাণ- বিশ্বের সেরা অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রিউ সাইমন্ডস-এর মোট সম্পদ ৫ মিলিয়ন ডলার। বিভিন্ন অনলাইন সংস্থার দেওয়া হিসাব অনুসারে (উইকিপিডিয়া, ফোর্বস, আইএমডিবি), সবচেয়ে জনপ্রিয় অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রিউ সাইমন্ডসের সম্পত্তির মূল্য প্রায় ৫ মিলিয়ন ডলার। অ্য়ান্ড্রিউ-র মাসিক মোট আয় ছিল ৪০ হাজার ডলার, বার্ষিক মোট আয় ছিল ৫ লক্ষ মার্কিন ডলার।