Bollywood

'পুষ্পা' ছবির সাফল্য

 রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চার শেষ নেই।'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না।  অল্প সময়ের মধ্যে নাম-যশ-খ্যাতি সবটাই অর্জন করেছেন রশ্মিকা ।

Image credits: our own

রশ্মিকার প্রশংসায় পঞ্চমুখ

রশ্মিকার অভিনয় ওআকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। হামেশাই একাধিক বিতর্কেও জড়িয়ে পড়েন। এবার অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Image credits: our own

পরিচারকদের পা ছুঁয়ে প্রণাম করেন রশ্মিকা

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, প্রতিদিনই তার বাড়ির পরিচারকদের পা ছুঁয়ে প্রণাম করেন রশ্মিকা। এমনিতেই তার স্বভাবের জন্য তিনি ভীষণ জনপ্রিয়। তার ব্যবহারে সকলেই আপ্লুত।

Image credits: our own

শ্রেণিগত বিভাজনে অবিশ্বাসী

রশ্মিকা জানিয়েছে, তিনি কোনওরকম শ্রেণিগত বিভাজনে বিশ্বাসী নন। তার কাছে জীবনের ছোট ছোট জিনিসগুলি বেশি গুরুত্ব পায়। 

Image credits: our own

স্বপ্ন পূরণের দৌঁড়ে এগিয়ে রশ্মিকা

সকালে যেমন পোষ্যদের সঙ্গে সময় কাটায়, বন্ধুদের নিয়ে থাকতেই ভালবাসেন রশ্মিকা। স্বপ্ন পূরণের দৌঁড়ে অনেকটাই এগিয়ে রয়েছেন রশ্মিকা। ইতিমধ্যে বলিউডেও জায়গা পাকিয়ে নিয়েছেন রশ্মিকা।

Image credits: our own

বলি নায়িকাদের টেক্কা রশ্মিকার

'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে রশ্মিকার জনপ্রিয়তা অন্য স্তরে পৌঁছে গিয়েছে। তামিল ও কন্নড় ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় রশ্মিকা এবার বলি নায়িকাদেরও টেক্কা দিতে শুরু করেছেন।

Image credits: our own

'পুষ্পা'র সিক্যুয়েল

'পুষ্পা' ছবির সাফল্যের পর ফের আসতে চলেছে 'পুষ্পা'র সিক্যুয়েল 'পুষ্পা- দ্য রুল'। এই ছবিতে ঝড় তুলবেন রশ্মিকা মন্দানা। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

Image credits: our own