Bangla

একের পর এক সাফল্য শাহরুখের

এ বছর বলিউডের বাদশা অর্থাৎ শাহরুখ খান রাজত্ব করছেন গোটা বিশ্ব। তার ছবি 'পাঠান' অসাধারণ সফলতা পেয়েছে। এরই সঙ্গে আরেকটি বড় সাফল্য পেলেন কিং খান

Bangla

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তিত্ব

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি হিসেবে প্রথম হয়েছে শাহরুখ খান। শুধু তাই নয়, এই তালিকাটি TIME100 ম্যাগাজিন প্রকাশ করেছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চর্চা শুরু হয়েছে

Image credits: Getty
Bangla

তালিকায় কারা

TIME100 ম্যাগাজিনের প্রকাশিত এই তালিকায় রয়েছেন প্রিন্স হ্যারি, মেগান মার্কেল, লিওনেল মেসি এবং মার্ক জাকারবার্গের মত তাবড় ব্যক্তিত্ব। এদের সবাইকে পিছনে ফেলেছেন শাহরুখ।

Image credits: Getty
Bangla

টাইম ম্যাগাজিনের সমীক্ষা

এই বছর টাইম১০০ একটি সমীক্ষা পরিচালনা করেছিল, যেখানে সারা বিশ্বের প্রভাবশালী ব্যক্তিত্বদের তালিকাভুক্ত করা হয়েছিল। এই বার্ষিক তালিকায় শাহরুখ খান নিজেকে প্রমাণ করেছেন এক নম্বরে।

Image credits: Getty
Bangla

আর কি তথ্য মিলছে

টাইম ডটকমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ১২ লাখের বেশি ভোটের পর এই ফলাফল ঘোষণা করা হয়। তালিকায় অন্তর্ভুক্ত হলিউড অভিনেত্রী মিশেল ইওহ এর মধ্যে রয়েছেন।

Image credits: Getty
Bangla

শাহরুখের সঙ্গে কারা

তালিকায় রয়েছেন ব্রাজিলের প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভা। এটা সত্যি যে এই বছরটা শাহরুখ খানের জন্য খুব ভাল প্রমাণিত হচ্ছে। পাঠানের দুর্দান্ত সাফল্য, তারপরেই এই খেতাব।

Image credits: Getty
Bangla

টাইম ১০০-এর তালিকা

ডিউক অফ সাসেক্স, প্রিন্স হ্যারি এবং তার স্ত্রী, চেজ অফ সাসেক্স, চতুর্থ অবস্থানে মেগান মার্কেল এবং পঞ্চম স্থানে বিখ্যাত ফুটবলার লিওনেল মেসি। 

Image credits: Getty
Bangla

টাইম ১০০-এর তালিকা

জায়গা করে নিয়েছেন হলিউড অভিনেত্রী মিশেল ইয়োও। এরপর এই তালিকায় রয়েছেন সেরেনা উইলিয়ামস, ফেসবুকের সিইও মার্ক জাকারবার্গ এবং ব্রাজিলের প্রেসিডেন্ট লুইজ ইনাসিও লুলা দা সিলভা।

Image Credits: Getty