Fashion beauty

পুজো দেখতে বেরিয়ে মেয়েদের সঙ্গী থাকুক এই কয়েকটা জিনিস

পুজোয় মাঞ্জা মেরে যদি রিলসই বানানো না গেল, তাহলে আর কীসের পুজো! তবে পুজোর ভিড়ে মিশে যাওয়ার আগে মেয়েরা একটু গুছিয়ে নিন নিজেদের। ব্যাগে থাকুক মাস্ট হ্যাভ কিছু জিনিস পত্র। 

Image credits: social media

লিস্টের শুরুতেই লিপস্টিক

পুজোয় বেরোবেন, আর পেট পুজো করবেন না, তা তো হয় না। আর খাওয়া দাওয়া মানেই লিপস্টিক উঠে গিয়ে সাজের বারোটা। তাই ব্যাগে রাখুন পছন্দের ওষ্ঠরঞ্জনী। 

Image credits: pexels

রোদে এবার নো ভয়

এই প্যান্ডেল থেকে ওই প্যান্ডেল- প্রাণ খুলে যত খুশি ঘুরুন। কড়া আর চড়া রোদকে দেখান কাঁচকলা। সঙ্গে রাখুন সানস্ক্রিন। মাঝে মাঝেই মেখে ফেলুন। থাকবে না ট্যানের ভয়। 

Image credits: Getty

ধুলো বালি থেকে মুক্তি দেবে ওয়েট ওয়াইপস

ব্যাগে অবশ্যই রাখুন ওয়েট ওয়াইপস। খাবার খাওয়ার সময় হাত মোছা থেকে ফ্রেশ ফিল করার জন্য মুখ মোছা, সব কিছুতেই ইনি সর্ব ঘটে কাঁঠালিকলার মত কাজে দেন। 

Image credits: Getty

ফ্রিজি হেয়ারকে টা টা

ভিড়ে বেরোবেন, আর চুলে জট পড়বে না, তা কখনও হয়, বলুন! এবার আর হবে না। চুল ঝলমলে রাখতে ব্যাগে রাখুন হেয়ার স্প্রে। মাঝে মাঝে স্প্রে করে নিলে রক্ষা পাবে চুল। 

Image credits: Our own

সাজ কমপ্লিট করতে কমপ্যাক্ট

ঘামে, ধুলো বালিতে কয়েকটা ঠাকুর দেখার পরেই মেকআপের দফারফা হয়ে যায়। আর তা ঠিক করতেই দরকার একটা কমপ্যাক্ট। একবার মুখে বুলিয়ে নিলেই মেকআপ হয়ে যাবে সেই আগের মত। 

Image credits: Pexels

সবচেয়ে দরকারি চিরুনি

ঘামে, ধুলো বালিতে চুলের স্টাইল ভেস্তে যায়। তখনই ত্রাতা মধুসূদন হয়ে দেখা দেয় চিরুনি। তাই আপনার ব্যাগে অবশ্যই থাকে চুল ঠিক করার এই মহা মূল্যবান জিনিসটি। 

Image credits: pexels

সাবধানের মার নেই, ব্যাগে থাকুক প্যাড

ভিড়ের মধ্যে হোক, বা রেস্তোরাঁয় খেতে বসে। পিরিয়ডস মানেই টেনশন আর অস্বস্তির ব্যাপার। তাই তৈরি থাকুন সবসময়। ব্যাগে রাখুন একস্ট্রা প্যাড। যাতে কোথাও অবাঞ্ছিত সমস্যায় পড়তে না হয়। 

Image credits: pexels