Cricket

শুক্রবার জন্মদিন অস্ট্রেলিয়ার তারকা স্টিভ স্মিথের, ৩৪ বছর পূর্ণ হল

১৯৮৯ সালের ২ জুন জন্ম হয় অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার স্টিভ স্মিথের। শুক্রবার ৩৪ বছর পূর্ণ করলেন এই ক্রিকেটার। জন্মদিনে স্মিথকে শুভেচ্ছা জানাচ্ছেন সতীর্থ, বিপক্ষ দলের ক্রিকেটাররা।

Image credits: Facebook

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে খেলার জন্য তৈরি হচ্ছেন স্টিভ স্মিথ

কয়েকদিন পরেই শুরু হচ্ছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারত-অস্ট্রেলিয়া লড়াই। লন্ডনের দ্য ওভালে এই ম্যাচের প্রস্তুতি শুরু করে দিয়েছেন স্টিভ স্মিথ।

Image credits: Facebook

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নতুন রেকর্ড গড়ার লক্ষ্যে স্মিথ

টেস্ট ফর্ম্যাটে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন স্টিভ স্মিথ। এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে নতুন রেকর্ড গড়ার লক্ষ্যে খেলতে নামছেন এই ব্যাটার।

Image credits: Facebook

টেস্ট ক্রিকেটে ৯,০০০ রান পূর্ণ করার দিকে এগিয়ে চলেছেন স্টিভ স্মিথ

২১৮ রান করলেই টেস্ট ফর্ম্যাটে ৯,০০০ রান পূর্ণ করবেন স্টিভ স্মিথ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে এই নজির গড়ার লক্ষ্যে খেলতে নামছেন অস্ট্রেলিয়ার তারকা ব্যাটার।

Image credits: Facebook

টেস্টে শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক সাঙ্গাকারার রেকর্ড ভাঙার পথে স্মিথ

টেস্ট ফর্ম্যাটে শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারার একটি রেকর্ড ভেঙে দেওয়ার লক্ষ্যে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে খেলতে নামছেন স্টিভ স্মিথ।

Image credits: Facebook

টেস্টে দ্রুততম ৯,০০০ রানের রেকর্ড সাঙ্গাকারার, নতুন রেকর্ডের পথে স্মিথ

টেস্ট ফর্ম্যাটে দ্রুততম ৯,০০০ রান করার রেকর্ড শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারার দখলে। এই রেকর্ড ভেঙে দেওয়ার লক্ষ্যে খেলতে নামছেন স্টিভ স্মিথ।

Image credits: Facebook

টেস্ট ম্যাচে পরবর্তী ২ ইনিংসে ২১৮ রান করতে পারলে রেকর্ড গড়বেন স্মিথ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের বিরুদ্ধে ২ ইনিংসে যদি ২১৮ রান করতে পারেন স্টিভ স্মিথ, তাহলে তিনি কুমার সাঙ্গাকারার রেকর্ড ভেঙে দেবেন।

Image credits: Facebook

টেস্ট ভারতের বিরুদ্ধে স্মিথের রেকর্ড ভালো, ফের বড় রানের লক্ষ্যে তিনি

টেস্ট ফর্ম্যাটে ভারতের বিরুদ্ধে বেশ কয়েকটি ভালো ইনিংস রয়েছে স্টিভ স্মিথের। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও ভালো পারফরম্যান্স দেখাতে তৈরি এই তারকা ব্যাটার।

Image credits: Facebook

লন্ডনের দ্য ওভালে টেস্ট ফর্ম্যাটে স্টিভ স্মিথের পারফরম্যান্স দুর্দান্ত

লন্ডনের দ্য ওভালে টেস্ট ম্যাচে ২টি শতরান করেছেন স্টিভ স্মিথ। এই মাঠে টেস্টে তাঁর ব্যাটিংয়ের গড় ৯০-এর বেশি। ফের ওভালে বড় স্কোরের লক্ষ্যে এই তারকা ব্যাটার।

Image credits: Facebook

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার অন্যতম ভরসা স্টিভ স্মিথ

লন্ডনের দ্য ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার অন্যতম ভরসা তারকা ব্যাটার স্টিভ স্মিথ।

Image credits: Facebook